আজ জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের জন্মদিন

আপডেট: October 11, 2020 |

আজ তার জন্মদিন। ১৯৮৯ সালের আজকের দিনে অপু জন্মগ্রহণ করেন। সে হিসেবে তিনি ৩২ বছরে পা দিয়েছেন। তবে এবারের জন্মদিনটা অপুর জন্য কিছুটা বেদনার। কারণ কিছুদিন আগেই তিনি মা শেফালী বিশ্বাসকে হারিয়েছেন। এখন অবধি মাকে হারানোর শোক কাটিয়ে উঠতে পারেননি। এবারের জন্মদিনটা প্রথমবার মাকে ছাড়া কাটাতে হচ্ছে অপুকে।

এ নিয়ে মন ভীষণ মন খারাপ তার। জন্মদিনের প্রথম প্রহরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দেন অপু বিশ্বাস।

সেখানে অপু লেখেন, আজ আমার জন্মদিন। সবাই বলে জন্মদিনে কি উপহার দেওয়া যায়? কিন্তু আমার সারা জীবনের সেরা প্রাপ্তি আমার মা। তুমি যদি আর একটি বার আমার মুখে পায়েস তুলে খাওয়াতে, তাহলে আমার অনেক বড় গিফট পাওয়া হত। এই প্রথম তোমার হাতের পায়েস ছাড়া আমার জন্মদিন পার হচ্ছে, ভাবতেও পারিনি। তুমি যেখানে থাকো, অনেক ভালো থেকো মা। আমার এই দিনে তুমি আশীর্বাদ করো।
তোমার চাওয়া, জয়কে ডাক্তার বানানো। আমি যেন পূরণ করতে পারি।

অপু বিশ্বাসের প্রকৃত নাম অবন্তী বিশ্বাস। ১৯৮৯ সালের ১১ অক্টোবর বগুড়া জেলার সদর থানার কাটনারপাড়া এস কে লেনে তার জন্ম। বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস এবং মা শেফালী বিশ্বাস দু’জনই প্রয়াত। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সবার ছোট অপু। তার শৈশব ও কৈশোর কেটেছে বগুড়াতেই। ২০০৪ সালে প্রখ্যাত নির্মাতা আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে অপু বিশ্বাসের। তবে নায়িকা হিসেবে তার প্রথম আত্মপ্রকাশ ২০০৬ সালে। সে বছর এফ আই মানিক পরিচালিত তার ‘কোটি টাকার কাবিন’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি।

বৈশাখী নিউজ/ফারজানা

Share Now

এই বিভাগের আরও খবর