রিয়াদ -মুমিনুল-বাশারদের দ্রুত আরোগ্য কামনা করে মুশফিকের বার্তা

আপডেট: November 13, 2020 |

হুট করে বাংলাদেশের ক্রিকেটে হানা দিয়েছে ছোঁয়াচে করোনা ভাইরাস। সাম্প্রতিক সময়ে ক্রিকেট আঙিনার বেশ কয়েকজন এই ভারাসে আক্রান্ত হন। তাদের দ্রুত সুস্থতা কামনা করেছেন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম।

প্রথমে টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, এরপর টেস্ট অধিনায়ক মুমিনুল হক, সর্বশেষ বুধবার রাতে সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশারের করোনা শনাক্ত হয়। একসাথে তিন শীর্ষ ক্রিকেট ব্যক্তিত্বের করোনা আক্রান্তের খবরে আতঙ্ক দেখা দিয়েছে ক্রিকেট অঙ্গনে।

মুশফিক তার ফেসবুক বার্তায় মুমিনুল-বাশারদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি বলেন-

‘আমাদের অনেক ঘনিষ্ঠজন করোনায় আক্রান্ত হচ্ছেন। আমি মন থেকে দোয়া করি, এই মহামারী যে খুব দ্রুত শেষ হয়। মুমিনুল, বাশার ভাই- তারা সহ যারা সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন তাদের জন্য দোয়া থাকলো।’

ছোঁয়াচে ভাইরাস হওয়ায় সহজেই ছড়িয়ে পড়ে করোনা। শারীরিক দূরত্ব মেনে চললে এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করলে ভাইরাস মুক্ত থাকা সম্ভব। মুশফিক তাই সবাইকে সতর্ক হওয়ার পাশাপাশি শারীরিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়েছেন।

‘ইনশাআল্লাহ্‌ করোনা আক্রান্তরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। দয়া করে সবাই আগে থেকে সতর্ক হন। আপনাকে এবং আপনার পরিবারকে নিরাপদ রাখুন। যতটা সম্ভব শারীরিক দূরত্ব বজায় রাখুন।’– বলেন মুশফিক।

বৈশাখী নিউজ/ ফাজা

Share Now

এই বিভাগের আরও খবর