করোনামুক্ত নন তবু হাসপাতাল ছাড়লেন কিংবদন্তি নায়ক ফারুক

ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক ও ঢাকা-১৭ আসনের সাংসদ ফারুক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। কিছুটা সুস্থ হলেও দুই দফা করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এখনো করোনামুক্ত নন তিনি। তবু চিকিৎসকের অনুমতি নিয়ে বুধবার (২৫ নভেম্বর) বাসায় ফিরেছেন এই নায়ক।

ফারুক বলেন, আমি এখন ভালো অনুভব করছি। আমার মধ্যে করোনার কোনো উপসর্গ নেই। কিন্তু করোনা পরীক্ষার ফল পজিটিভি এসেছে। চিকিৎসকরে পরামর্শ নিয়ে বাসায় চলে এসেছি। এখনো চিকিৎসকদের পরামর্শে চলছি।

করোনায় আক্রান্ত হওয়ায় গত ১৬ নভেম্বর সন্ধ্যা ৬টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা ফারুককে। মঙ্গলবার (২৪ নভেম্বর) জানা যায়, ফারুকের কন্যা তুলসি করোনা পজিটিভি। ধারণা করা হচ্ছে, ফারুকের সংস্পর্শে আসার কারণে করোনায় আক্রান্ত হয়েছেন তুলসি।

গত ১৩ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য ফারুককে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানান, এই বরেণ্য অভিনেতা টিবি রোগে আক্রান্ত। সুস্থ হওয়ার পর সম্প্রতি দেশে ফেরেন তিনি। সাত বছর ধরে সিঙ্গাপুরের এ হাসপাতালেই নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়ে আসছেন এই শিল্পী।

বৈশাখী নিউজ/ এপি