পোষা কুকুরের সঙ্গে খেলা করতে গিয়ে পা মচকে গিয়েছে প্রেসিডেন্ট বাইডেনের

আপডেট: November 30, 2020 |

কুকুরের সঙ্গে খেলা করতে গিয়ে পা মচকে গেছে নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের। নির্বাচনে বিজয়ী ঘোষিত হওয়ার পর থেকে উইলমিংটন শহরে নিজের বাড়িতেই আছেন জো বাইডেন। ২০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে তার শপথ নেওয়ার কথা।

গত শনিবার নিজের বাড়িতে পোষা কুকুর মেজরের সঙ্গে খেলা করতে গিয়ে তার পা মচকে যায়। জো বাইডেন গোড়ালিতে আঘাত পেয়েছেন। পরদিন রোববার বিকেলে একজন অর্থোপেডিস্টকে দেখিয়েছেন। বাইডেনের অফিস এ তথ্য জানিয়েছে।

জো বাইডেনের দুটি পোষা কুকুরই জার্মান শেফার্ড। মেজর নামের বিশাল আকৃতির একটি কুকুর পোষার জন্য তিনি ২০১৮ সালে সংগ্রহ করেন। ঠিক কী কারণে এ কুকুরের নাম মেজর রেখেছেন, তা বাইডেন কখনো ব্যাখ্যা করেননি। মার্কিন সংবাদমাধ্যম ধারণা করে, বাইডেন তার অকালপ্রয়াত পুত্র বিউ বাইডেনের স্মৃতি খুঁজে পান জার্মান শেফার্ড মেজরের কাছে। বিউ বাইডেন ডেলোয়ার রাজ্যের ন্যাশনাল গার্ডের মেজর ছিলেন।

চ্যাম্প নামের আরেকটি কুকুর আছে বাইডেনের। প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার পর বাইডেন জানিয়েছেন, হোয়াইট হাউসে বসবাসের সময় পোষা কুকুর দুটি সঙ্গে নিয়ে যাবেন। সঙ্গে একটি বিড়ালও সংগ্রহ করার পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি। আসছে জানুয়ারি থেকে হোয়াইট হাউসের বাসিন্দা হওয়ার কথা জো বাইডেন দম্পতির।

 

বৈশাখী নিউজ/ ফাজা

Share Now

এই বিভাগের আরও খবর