সংগীত থেকে নাটকে সংগীতশিল্পী সামিনা চৌধুরী

সময়: 3:37 pm - April 16, 2021 | | পঠিত হয়েছে: 1 বার

নাটকে অভিনয় করলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী সামিনা চৌধুরী। সাত পর্বের ‘রূপকথা’ নাটকে দেখা যাবে তাকে। এটি পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। নির্মাতার অনুরোধে নাটকটিতে অভিনয় করেছেন এই শিল্পী।

অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে সামিনা চৌধুরী বলেন, ‘অভিনয় করতে গিয়ে নতুন আরেক অভিজ্ঞতা হয়েছে। এতে আমার চরিত্রের নাম লুবানা ইসলাম। একজন সাইকিয়াটিস্ট। অভিনয় তো করলাম এবার টিভিতে নিজের চরিত্রটি দেখার জন্য অপেক্ষায় আছি।’

নগরীর হাতিরঝিল, ধানমন্ডি ও ইস্কাটনের বিভিন্ন স্থানে এ নাটকের দৃশ‌্যধারণের কাজ চলতি মাসে শেষ হয়েছে। আগামী ঈদুল ফিতরে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

সামিনা চৌধুরী গানের মানুষ। তাই প্রথমে কাজটি করতে রাজি হননি। কিন্তু পরিচালক নাছোড়বান্দা। পরে নাটকটির গল্পও পছন্দ হয়। মনের মতো গল্প হওয়ায় আর না করতে পারেননি বলে জানান নির্মাতা তারিক।

নাটকের গল্প প্রসঙ্গে এ পরিচালক বলেন—‘থ্রিলার ঘরানার গল্প এটি। যেখানে সামিনা চৌধুরী আপা সাইকিয়াটিস্ট। তার আরো একটি চরিত্র রয়েছে। এ নাটকে আরো কিছু চমক রয়েছে।’

নাটকটির অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করেছেন—শহিদুজ্জামান সেলিম, তারিন জাহান, শাহাদাত হোসাইন, সিমরিন লুবাবা, সপ্তর্ষি, সামির, ঐশী, শান, শামিম ভিস্তী, শ্যামল জাকারিয়া, লিজা খানম প্রমুখ।

বৈশাখী নিউজফাজা

Share Now

এই বিভাগের আরও খবর