লিভারপুলকে রুখে দিল নিউক্যাসল

আপডেট: April 25, 2021 |

ম্যাচ শেষ হতে আর মিনিট কয়েক বাকি। এক ম্যাচ পর ফের জয়ের স্বাদ পেতে যাচ্ছিল লিভারপুল। কিন্তু ওইটুকু সময়েই তাদের জালে বল ঢুকল দুবার। প্রথমটি ভিএআরে বাতিল হলেও পরেরটি হলো গোল।

লিভারপুলকে তাদের মাঠেই রুখে দিল নিউক্যাসল ইউনাইটেড। অ্যানফিল্ডে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-১ ড্র হয়েছে।

বল দখলের পাশাপাশি আক্রমণে একচেটিয়া আধিপত্য করা লিভারপুল ম্যাচের তৃতীয় মিনিটে এগিয়ে যায়।

বাম প্রান্ত থেকে সাদিও মানের ক্রস ক্লিয়ার করতে পারেনি নিউক্যাসল। ডি-বক্সে বল পেয়ে একজনকে ছিটকে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন সালাহ। আসরে মিশরের এই ফরোয়ার্ডের এটি ২০তম গোল। এক গোল বেশি নিয়ে শীর্ষে টটেনহ্যাম হটস্পার ফরোয়ার্ড হ্যারি কেইন।

২০তম মিনিটে শনের নিচু শট ঝাঁপিয়ে ফিরিয়ে ব্যবধান ধরে রাখেন আলিসন। ৩৬তম মিনিটে গোলরক্ষককে একা পেয়ে ব্যবধান দ্বিগুণ করতে পারেননি সালাহ।

৫৫তম মিনিটে আলিসনকে একা পেয়েছিলেন জয়েলিন্টন। কিন্তু ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের শট রুখে দেন আলিসন। বাকি সময়ে খুব একটা সুবিধা করতে পারেনি স্বাগতিকরা।

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে জালে বল পাঠান ক্যালাম উইলসন। কিন্তু ভিএআরে দেখা যায়, আলিসনকে কাটানোর সময় বল তার কনুইয়ে লেগেছিল। এর দুই মিনিট পর আবারও লিভারপুলের জালে বল এবং উচ্ছ্বাসে ভাসে সফরকারীরা। ডান প্রান্ত থেকে সতীর্থের বাড়ানো ক্রস ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে নিচু শটে সমতা টানেন বদলি নামা উইলক।

৩৩ ম্যাচে ১৫ জয় ও ৯ ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে তালিকার ছয়ে লিভারপুল। এক ম্যাচ কম খেলে চার ও পাঁচে থাকা যথাক্রমে চেলসি ও ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের পয়েন্ট সমান ৫৫ করে।

৩৩ ম্যাচে নয়টি করে জয় ও ড্রয়ে ৩৬ পয়েন্ট নিয়ে তালিকার ১৫ নম্বরে নিউক্যাসল। সমান ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে ম্যানচেস্টার সিটি। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে তারা ১১ পয়েন্টে এগিয়ে। এক ম্যাচ কম খেলেছে ইউনাইটেড।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর