আপাতত ফুটবল থেকে দূরে রোনালদো

আপডেট: July 5, 2021 |

ইউরো কাপের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে পর্তুগাল। আসর থেকে দল বিদায় নিলেও বেশ ফুরফুরে মেজাজে আছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আপাতত সব ভাবনাকে দূরে রেখে আসন্ন মৌসুমের জন্য তরতাজা রাখতে সমুদ্রের ধারে সপরিবারে ছুটি কাটাচ্ছেন তিনি।

রোনালদো এমন কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যাতে ক্যাপশনে লিখেছেন, ‘ভালোবাসার মানুষদের সঙ্গে এখন বিশ্রাম করার সময়।’

গতবার ইউরো ও নেশনস কাপের শিরোপা জেতায় এবার অনেকেই ভেবেছিলেন রোনালদো ভালো কিছু করবেন। যদিও তা সম্ভব হয়নি। তবে এবারের ইউরোতে কয়েকটি রেকর্ড গড়েছেন রোনালদো। ইউরোর ইতিহাসে সর্বাধিক গোলের রেকর্ড তাঁর দখলে।

এবারের ইউরোতে রোনালদো পাঁচটি গোল করেছেন। তাকে স্পর্শ করেছেন চেক প্রজাতন্ত্রের প্যাট্রিক শিক, তিনি অবশ্য রোনালদোর চেয়ে একটি ম্যাচ বেশি খেলেছেন, রোনালদো একটি অ্যাসিস্টও করেছেন।

চেক প্রজাতন্ত্রও ডেনমার্কের কাছে হেরে বিদায় নিয়েছে। চারটি করে গোল করেছেন বেলজিয়ামের রোমেরু লুকাকু, সুইডেনের এমিল ফর্সবার্গ এবং ফ্রান্সের করিম বেঞ্জেমা।

সব দলই বিদায় নিয়েছে ইউরো থেকে। এবারের ইউরোতে রোনালদোর পাঁচটি গোলের রেকর্ড স্পর্শ করা বা টপকে যেতে পারেন সুইডেনের ক্যাসপার ডলবার্গ, ইংল্যান্ডের রাহিম স্টার্লিং ও হ্যারি কেন। তারা তিনটি করে গোল পেয়েছেন। স্টার্লিংয়ের একটি অ্যাসিস্ট রয়েছে।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর