ই-কমার্সের পণ্য ডেলিভারি রাত ১২টা পর্যন্ত

আপডেট: April 8, 2021 |

করোনাকালীন ই-কমার্সের পণ‌্য ডেলিভারির সময় রাত ১২টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। এতে করে মানুষ নিরাপদ থাকবে বলে মত সংশ্লিষ্টদের।

আজ বৃহস্পতিবার (০৮ এপ্রিল) ই-কমার্স ব্যবসায়ীদের সংগঠন ই-কমার্স অ‌্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) আয়োজিতে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি শমী কায়সার এ তথ্য জানান।

তিনি বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ে ই-ক্যাবের আবেদনের পরিপ্রেক্ষিতে সময় ঠিক করা হয়েছে রাত ১২টা পর্যন্ত। এর আগে ই-কমার্স ডেলিভারির সময়সীমা সন্ধ্যা ৬টা পর্যন্ত ছিল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী করোনা সংক্রমণ রোধে জনগণকে অনলাইনে কেনাকাটার ব্যাপারে পরামর্শ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় বর্তমান পরিস্থিতিতে ই-ক্যাবের পক্ষ থেকে আবেদনের মাধ্যমে ই-কমার্স ডেলিভারির সময়সীমা সন্ধ্যা ৬টা থেকে বাড়িয়ে রাত ১২টা পর্যন্ত করা হয়েছে।

ই-ক্যাবের ডিরেক্টর আসিফ আহনাফের সঞ্চালনায় ই-ক্যাবের অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল হক অনু সংবাদ সম্মেলনে ই-কমার্সের বিভিন্ন দিক ও কার্যক্রম তুলে ধরেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ই-ক্যাবের জয়েন্ট সেক্রেটারি আশীষ চক্রবর্তী, জিয়া আশরাফ, নাসিমা আক্তার নিশা এবং ডিরেক্টর সাইদ রহমান, জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম শোভন, ডেপুটি ম্যানেজার মাহমুদ উর রহমান প্রমুখ।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর