চেন্নাইয়ের বিপক্ষে রাজস্থানের সহজ জয়

আপডেট: October 3, 2021 |

মারকুটে ব্যাটিংয়ে দর্শকদের বিনোদিত করলেন দুই দলের ব্যাটসম্যানরা। বোলাররা হয়ে থাকলেন অসহায়ত্বের প্রতিচ্ছবি। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ১৯০ রানের বড় লক্ষ্যে খেলতে নেমে ১৫ বল হাতে রেখে ৭ উইকেটের দাপুটে জয় পেয়েছে মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস।

শনিবার আবুধাবিতে টস হেরে আগে ফিল্ডিংয়ে নেমেছিল রাজস্থান রয়্যালস। এদিন ব্যাট হাতে জ্বলে উঠেন চেন্নাই ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়। শুরুর দিকে একটু রয়েসয়ে খেললেও পরে ঝড় তুলেন মুস্তাফিজদের ওপর।

৯ চার ও ৫ ছক্কায় ৬০ বল খেলে ১০১ রানে অপরাজিত থাকেন ঋতুরাজ। দল হারলেও তাই তাকেই বেছে নেওয়া হয়েছে ম্যাচসেরা ক্রিকেটার হিসেবে। পুরো আসরে দুর্দান্ত বল করা মুস্তাফিজও এদিন দিশা খুঁজে পাননি।

৪ ওভারে ৫১ রান খরচ করে উইকেটশূন্য ছিলেন বাংলাদেশি এই পেসার। ৪ ওভারে ৩৯ রান দিয়ে তিন উইকেট নেন রাহুল তেওয়াটিয়া। নির্ধারিত ২০ ওভার ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ১৮৯ রান তুলে চেন্নাই।

বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে ঝড় তুলেন রাজস্থানের দুই ওপেনার এভিন লুইস ও জসস্বী জাসওয়াল। ২ চার ও ছক্কায় ১২ বলে ২৭ রান করে লুইস ও ২১ বলে ৫০ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন জাসওয়াল।

বাকি কাজটা সারেন শিভাম দুবে। সমান চারটি চার ও ছক্কায় ৪২ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন তিনি। সাত উইকেটের বড় জয় নিয়ে প্লে অফ খেলার পথে ভালোভাবেই টিকে রইল রাজস্থান।

বৈশাখী নিউজ/ ফাজা

Share Now

এই বিভাগের আরও খবর