রিয়াল মাদ্রিদের কাছে আলকয়ানোর পরাজয়

আপডেট: January 6, 2022 |

স্প্যানিশ কোপা ডেল রের শেষ ষোলোতে নাম লিখিয়েছে রিয়াল মাদ্রিদ। বুধবার দিবাগত রাতে শেষ ৩২ এর ম্যাচে তারা ৩-১ গোলে হারিয়েছে আলকয়ানোকে।

আলকয়ানোর ঘরের মাঠে ম্যাচের ৩৯ মিনিটে এদার মিলিতাও’র গোলে লিড নেয় রিয়াল। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় মাদ্রিদের ক্লাবটি। তবে বিরতি থেকে ফেরার পর তাদের চ্যালেঞ্জ ছুড়ে দেয় আলকয়ানো। ৬৬ মিনিটে তাদের ফরোয়ার্ড দানি ভেগা গোল করে সমতা ফেরান ম্যাচে।
এরপর রিয়ালের বদলি খেলোয়াড় মার্কো আসেনসিও ও ইসকোর গোলে ৩-১ ব্যবধানের জয় পায়। অবশ্য ইসকোর করা গোলটি আত্মঘাতী খাতে যায়। কারণ, তার নেওয়া শট আলকয়ানোর রক্ষণভাগের খেলোয়াড় হুয়ান হোসের গায়ে লেগে জালে আশ্রয় নেয়।

অবশ্য ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারেননি করিম বেনজেমা, লুকা মদ্রিচ ও ফারল্যান্ড মেন্ডি। আর করোনার কারণে খেলতে পারেননি ভিনিসিউস জুনিয়র ও লুকা জোভিচ। কোচ কার্লো আনচেলোত্তি এদিন বিশ্রাম দেন নিয়মিত গোলরক্ষক থিবাউট কোর্তোয়াকে। তার পরিবর্তে গোলপোস্টের সামনে দাঁড়ান আন্দ্রি লুনিন।

বেশ কয়েকজন তারকা খেলোয়াড় ছাড়া রিয়ালের এদিন দারুণ পরীক্ষা নেয় তৃতীয় সারির দল আলকয়ানো। তবে সেই পরীক্ষায় উতরে কোপা ডেল রের শেষ ষোলোতে জায়গা করে নেয় লস ব্লাঙ্কোসরা।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর