ঢাবিতে প্রথম প্রহরে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

আপডেট: March 17, 2022 |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রশাসন ও হল শাখা ছাত্রলীগের যৌথ উদ্যোগে ১৭ মার্চের প্রথম প্রহর রাত ১২ টা ১ মিনিটে কেক কাটার মাধ্যমে বঙ্গবন্ধুর ১০২তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আকরাম হোসেনের সভাপতিত্বে পরিচালিত এ অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচিতে নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

এসময় উপাচার্য বলেন, বঙ্গবন্ধুর নামে নির্মিত এ হলে প্রথম প্রহরে কেক কাটার মাধ্যমে তার জন্মদিন উদযাপন করতে পারা আমাদের জন্য সৌভাগ্যের বিষয়। শুধু জন্মদিন পালনের মধ্যে সীমাবদ্ধ থাকলে চলবে না। সকলকে বাস্তব জীবনে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করতে হবে।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. আব্দুস সামাদ, শহীদ সার্জেন্ট জহুরুল হল হলের প্রাধ্যক্ষ ড. বদরুজ্জামন ভূঁইয়া কাঞ্চন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শান্ত, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা মহানগর উত্তর ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর