গ্র্যাজুয়েটদের সম্মাননা পেল শাহারিয়া সাগর

সময়: 5:15 pm - March 23, 2022 | | পঠিত হয়েছে: 6 বার

উজ্জ্বলা গ্র্যাজুয়েটদের সম্মাননা পেলেন তরুণ প্রজন্মে মেধাবী বিউটি এক্সপার্ট মোঃ শাহারিয়া সাগর। সম্প্রতি ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় অনুষ্ঠিত হয়েছে উজ্জ্বলা কেয়ারের পৃষ্ঠপোষকতায় “রুপাঙ্গনে উজ্জ্বলা’র স্বীকৃতি”। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি, মাননীয় মন্ত্রী, শিল্প মন্ত্রণালয়। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মেহের আফরোজ চুমকি, এমপি, সাবেক প্রতিমন্ত্রী ও সভাপতি, সংসদীয় স্থায়ী কমিটি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং সম্মানিত অতিথি হিসাবে ছিলেন আফসানা মিমি, আফরোজা পারভীন ও সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ উজ্জ্বলার কর্মকর্তা ও কর্মীবৃন্দ। অনুষ্ঠানে উজ্জ্বলা গ্র্যাজুয়েটদের মাঝে সম্মাননা ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

মোঃ শাহারিয়া সাগরের জন্ম ৮ আগস্ট, ১৯৯৩ সাল। আগলা, ডিকরপুর, নবাবগঞ্জ,ঢাকায় তার জন্ম। পড়া-শুনা করেছেন শান্তা মারিয়াম ইউনিভার্সিটি, ফ্যাশন ডিজাইনে।

শাহারিয়া বলেন, ছোটবেলা থেকেই সাজাতে পছন্দ করতাম। আর্ট, নাচ, ফ্যাশন ‍খুব পছন্দ করতাম। অন্যকে সখের বসে সাজাতে সাজাতে প্রফেশনলী বিউটি এক্সপার্ট হয়ে গেলাম।আজকে এই উজ্জ্বলা গ্র্যাজুয়েটদের সম্মাননা পেয়ে খুবই ভালো লাগছে। কাজের স্পিড আরো বেড়ে গেল। ধন্যবাদ জানাচ্ছি উজ্জ্বলার আয়োজকদের।

শাহারিয়া এ পর্যন্ত সাজিয়েছেন জনপ্রিয় অভিনেতা ফারহান নিশো, অভিনেত্রী মনিরা মিঠু, ফারজানা ছবি, পিয়া, টয়া. নাদিয়া মিম. সাবিলা নূর, স্পশিয়া সহ অসংখ্য প্রিয় মুখ।

টিভির সাজ দেখে দেখে হয়েছেন বিউটি এক্সপার্ট। সিনেমার খ্যাতিমান মেকআপ ম্যান খলিলের সঙ্গে কিছুদিন কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার। বাংলালিংকসহ বেশ কিছু
বিজ্ঞাপনের কাজও করেছেন তিনি। এছাড়া ব্রাইডাল সাজ করেছেন ঢাকা ও ঢাকার বাইরের বেশকিছু জেলায়। নাটক, বিজ্ঞাপনের পাশাপাশি, ব্রাইডাল নিয়ে বেশি ব্যস্ত এখন। আগামীর ইচ্ছে আন্তর্জাতিক মানের বিউটি এক্সপার্ট হওয়ার। সে লক্ষে নানা ওয়ার্কশপে অংশগ্রহনও করে যাচ্ছেন।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর