ভাঙ্গায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুজনকে হত্যা

আপডেট: April 8, 2022 |

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের জান্দী গ্রামে পূর্ব বিরোধের জের ধরে ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুজনকে কুপিয়ে হত্যা ও একজনকে আহত করা হয়েছে।

জানা গেছে তুজারপুর ইউনিয়নের জান্দী গ্রামে স্থানীয় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে জামাল শেখ এবং কামরুল মাতুব্বরের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার আনুমানিক রাত ১০টার সময় কামরুল মাতুব্বর মোটর সাইকেল যোগে জান্দী বাজার হতে জান্দী গ্রামের নিজ বাড়ীতে যাওয়ার সময় বাজারের পাশে জামাল শেখ ও তার লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এ সময় কামরুল মাতুব্বরের সাথে থাকা একই গ্রামের ছলেমান (৩৫) কে ধারালো দা দিয়ে কুপিয়ে ঘটনাস্থলে হত্যা করে। এ ছাড়া এ ঘটনায় কামরুল মাতুব্বর ও আমিরুল নামে দু’জন কে কুপিয়ে আহত করে। মারাত্মক আহত কামরুল মাতুব্বর(৪০) কে চিকিৎসার জন্য প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেবার পথে সাভারে আজ শুক্রবার ভোরের দিকে মারা যান এবং অপর আহত আমিরুল কে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উক্ত ঘটনার তথ্য পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে দুজনের মৃতদেহ ময়না তদন্তের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ রয়েছে। এ বিষয়ে ভাঙ্গা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর