মালদ্বীপের সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন সোনাক্ষী, দেখে নিন ছবি

আপডেট: April 10, 2022 |

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা সোনাক্ষী সিনহা। সালমান খানের হাত ধরে বলিউডে অভিষেক হয় শত্রুঘ্ন সিনহার মেয়ের। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সোনাক্ষী নিজের বলিউডে নিজের পাকাপোক্ত জায়গা তৈরি করতে সক্ষম হয়েছেন।

অভিনয়ের পাশাপাশি সোনাক্ষীর নাচের ভক্ত কম নেই বলিউডে। এবার সোনাক্ষী ছুটি কাটাতে গেলেন সমুদ্র সৈকতে। সেখানে একেবারে জলপরীরূপে দেখা গেল অভিনেত্রীকে।

বলিউড থেকে টলিউড যে কোন ইন্ডাস্ট্রির সেলেবদের হলিডে ডেস্টিনেশন হিসাবে এই মুহূর্তে হট ফেভারিট হল মালদ্বীপ। সোলো ট্রিপ কিংবা জুটিতে সবার এখন পছন্দ মালদ্বীপের সমুদ্র সৈকত। পশ্চিমবঙ্গে আসানসোল বিধানসভা থেকে নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন সোনাক্ষীর বাবা শত্রুঘ্ন সিনহা।

শোনা যাচ্ছিল নির্বাচনের আগে বাবার প্রচারে আসার কথাও রয়েছে সোনাক্ষীর। তবে ঠিক কবে আসতে পারেন সোনাক্ষী তা জানা যায়নি।

এবার আসানসোল আসার আগে মালদ্বীপে ছুটি কাটাতে গেলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। নায়িকাদের প্রথম সারির দৌড়ে যে সোনাক্ষী নেই, সে কথা তিনিও জানেন। ২০১৯ সালে তার বেশ কয়েকটি ছবি রিলিজ করলেও ২০২০ এবং ২০২১ সালে মাত্র একটি করে ছবি রিলিজ করে। তাও আবার ২০২০ সালে ‘ঘুমকেতু’ ছবিতে তার স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স ছিল মাত্র।

অন্য দিকে ২০২১ সালে তার একটি মাত্র ছবি রিলিজ করেছিল ডিজনি প্লাস হটস্টার ওটিটি তে। ‘ভুজ দ্য প্রাইড অফ ইন্ডিয়া’য় দেখা গিয়েছিল তাকে। তবে সোনাক্ষী সিনেমার ময়দানকে পুরোপুরি ব্রাত্য করে দেননি। দু -দুটো ছবির কাজ প্রায় শেষের পথে। সব কিছু ঠিক থাকলে এ বছরই মুক্তি পেতে পারে সোনাক্ষী সিনহা অভিনীত ‘কাকুড়া’ এবং ‘ডবল এক্স এল’ ছবি দুটি।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর