যুক্তরাষ্ট্রের আইওয়াতে গুলি, নিহত ২

আপডেট: April 11, 2022 |

যুক্তরাষ্ট্রের আইওয়া অঙ্গরাজ্যের সিডার র‍্যাপিডসের একটি নাইট ক্লাবে গোলাগুলিতে অন্তত দুইজন নিহত এবং ১০ জন আহত হয়েছে। পুলিশ ধারণা করছে- পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

রোববার রাতে সিডার র‍্যাপিডস ডাউনটাউনে টহলরত পুলিশের একটি দল গোলাগুলির খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং বহু সংখ্যক মানুষকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায়।

পুলিশ বলছে, অজ্ঞাত সংখ্যক ব্যক্তি ট্যাবু নাইট ক্লাবের এ হত্যাকাণ্ডে জড়িত ছিল। তারা নাইটক্লাবের ভেতরে এবং লাউঞ্জে এক থেকে দুই ডজন গুলি চালিয়েছে। সিডার র‍্যাপডিস পুলিশ বিভাগের তথ্য অনুযায়ী- গুলিতে নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। আহতদের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে এবং কারো কারো অবস্থা আশঙ্কাজনক। পুলিশ জানিয়েছে, গোলাগুলির সময় নাইট ক্লাবের মধ্যে প্রায় দেড়শ মানুষ ছিল।

সিডার র‍্যোপিডসের পুলিশ প্রধান ওয়াইনে জার্মান সাংবাদিকদের জানান, গোলাগুলিতে অংশ নেয়া লোকজন দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। গোলাগুলির ঘটনাটিকে মানুষের জীবনের প্রতি প্রচণ্ড অশ্রদ্ধা বলে উল্লেখ করেন পুলিশের এ কর্মকর্তা।

এদিকে, ইন্ডিয়ানাপোলিস অঙ্গরাজ্যে অন্য এক গোলাগুলির ঘটনায় একজন নিহত এবং পাঁচজন আহত হয়েছে। গতকাল একটি জন্মদিনের অনুষ্ঠানে এই গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় কোনো ব্যক্তিকে আটক করা যায় নি।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর