বিয়ের আগে একসঙ্গে থাকার পরিকল্পনা করেছিলেন রণবীর-আলিয়া!

আপডেট: August 24, 2022 |

বিয়ের আগে একসঙ্গে ভালো না খারাপ? সে নিয়ে বিতর্কের শেষ নেই। হলিউড-বলিউডের অনেক তারকাই বছরের পর বছর একসঙ্গে থাকেন, তবু বিয়ের কথা ভাবেন না। এটাই এখন নতুন প্রজন্মের প্রবণতা বলে মনে করেন সমাজের একাংশ।

শোনা যায়, আলিয়া ভাট এবং রণবীর কাপুরও বিয়ের আগে একত্রবাসে থাকার পরিকল্পনা করেছিলেন। বান্দ্রার বাস্তুতে রণবীরের ফ্ল্যাট যেখানে, সেই একই আবাসনে আলিয়াও অন্য তলায় ফ্ল্যাট কিনেছিলেন। কিন্তু শেষমেশ কি একসঙ্গে ছিলেন?

জিজ্ঞাসা করতে আলিয়া জানান, লিভ ইন-এর বিষয়টা তার ভালোই লাগে। সত্যিই রণবীর আর তিনি ভেবেছিলেন একসঙ্গে থাকবেন। কিন্তু ঘটনাচক্রে হয়ে ওঠেনি, বিয়েই করে নিলেন। তবে যারা থাকেন, তারা অনেক কিছু পান। তাদের স্মৃতির ঝুলি ভরে ওঠে বলেই দাবি অভিনেত্রীর।

আলিয়ার কথায়, স্বাচ্ছন্দবোধ তৈরি হয়। দু’জনের মধ্যে বোঝাপড়া গভীর হয়। আর অজস্র স্মৃতি জমে থাকে স্মৃতিপটে।
এপ্রিলে গাটছড়া বাঁধার আগে দীর্ঘ ছয় বছর ধরে প্রেম করেছেন রণলিয়া। ‘ব্রহ্মাস্ত্র’-এর সেটে একসঙ্গে কাজ করার সময়ে তারা কাছাকাছি আসেন। চুটিয়ে প্রেমের পর বিয়ে, আর এখন তাদের পরিবারে তাড়াতাড়ি আসতে চলেছে ছোট্ট অতিথিও।

এক সাক্ষাৎকারে সম্পর্কে একত্রবাস নিয়ে আলিয়া বলেছিলেন, আপনি যদি পারেন তবে কেন নয়? আমি মনে করি, এটা দুর্দান্ত আইডিয়া। যদি আপনারা একে অপরের সঙ্গে থাকতে অভ্যস্ত হয়ে যান, স্বাচ্ছন্দবোধ করেন, অনেক স্মৃতি তৈরি করেন, তার পর মনে করেন বিয়ে করতে চান, কেন নয়? সেটা তো ব্যক্তিগত সিদ্ধান্ত।

নিজেদের সম্পর্কেও এর পরই বলেন আলিয়া, আমরা আসলে বিয়ে করব ভেবেই লিভ ইন-এর পরিকল্পনা করেছিলাম। কিন্তু অতিমারি এসে পড়ল। আগের পরিকল্পনা বদলাতে হল।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর