পরকীয়ার জেরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু

আপডেট: January 14, 2023 |

আশুলিয়ায় পরকীয়া সম্পর্কের জেরে স্বামীর লাঠির আঘাতে সুবর্ণা আক্তার (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক স্বামী জনিকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার জনি (২৪) জামালপুর জেলার সদর থানার কলাবাধা গ্রামের মো জিয়াউল মিয়ার ছেলে এবং নিহত সুবর্ণা একই জেলার সরিষাবাড়ী থানার আদরাচর গ্রামের সুজন মিয়ার মেয়ে। তারা আশুলিয়ার বুড়ির বাজার এলাকার চান মিয়ার বাড়িতে ভাড়া থাকে জনি (২৪) পোশাক শ্রমিক এবং নিহত স্ত্রী সুবর্ণা গৃহিণী ছিলেন। প্রায় চার বছর আগে তাদের বিয়ে হয়। তাদের ঘরে এক বছরের শিশুসন্তান আছে।

পুলিশ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানায়, রাতে পারিবারিক কলহের কারণে স্বামী-স্ত্রীর মাঝে বাগবিতণ্ডা হয় । একপর্যায়ে জনি লাঠি দিয়ে সুবর্ণার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই সুবর্ণা মৃত্যুবরণ করে।

পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে যে সুবর্ণার পরকীয়া সম্পর্ক ছিল। জনি প্রতিবাদ করলেও তিনি শুনতেন না। এ বিষয়ে তাদের মাঝে প্রায় সময়ই ঝগড়া হতো।

আশুলিয়া থানার উপপরিদর্শক শাহিন আহমেদ নয়ন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান পুলিশ ।

Share Now

এই বিভাগের আরও খবর