বগুড়ার শেরপুরে বালুবাহী ট্রলির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

আপডেট: January 31, 2023 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শেরপুরে বালুবাহী ট্রলির ধাক্কায় মোঃ জাহিদুল ইসলাম(২০) নামের এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে।

এঘটনায় মোটরসাইকেলের পিছনে বসা তার বন্ধু আকাশ (২১)গুরুতর আহত হয়েছেন।

৩১ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলা কলেজ রোড(হাজিপুর) নামক স্হানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালন জেলার শাজাহানপুর উপজেলার রহিমাদ (বি- ব্লক) এলাকার বাবলু মিয়ার ছেলে। এই ঘটনা মোটরসাইকেল আরোহী নিহতের বন্ধু একই এলাকার আকরাম হোসেন ছেলে গুরুতর আহত আকশকে স্হানীয়দের সহযোগিতা ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখান তার অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মীরা।

প্র্যতক্ষদর্শি ও নিহতের স্বজনেরা জানান,জাহিদুল ইসলাম বিগত এক মাস আগে শেরপুর উপজেলার সাধুবাড়ী গ্রামের বেল্লাল হোসেনের মেয়েকে বিবাহ করেন। তিনি মোটরসাইকেল যোগে তার বন্ধু আকাশকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন।

পথিমধ্যে ঢাকা- বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলা কজেল রোড (হাজীপুর) নামক স্হানে পৌঁছিলে বিপরিত দিক থেকে বিপরীত আসা বালুবাহী একটি ট্রলি মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জাহিদুল ইসলাম মারা যান। আর বন্ধু আকাশ গুরুতর আহত হন।

পরে স্হানীয়ের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা আকাশকে গুরুতর আহত অবস্হায় উদ্ধার করে উপজেলা কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করেন বলে তারা জানান।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের দায়িত্বে থাকা কর্মকর্তা নাহিদ হোসেন এ সব তথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় আহত আকাশকে গুমরত আহত অবস্হায় উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেওয়া হয়। আর ঘটনাস্থলে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত জাহিদুলের মরদেহ হাইওয়ে পুলিশের হেফাজতে দেওয়া হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক বালুবাহী ট্রলিটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে অজ্ঞাত ট্রলিটি চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে। এছাড়া আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ দাফনের জন্য তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Share Now

এই বিভাগের আরও খবর