তৃনমূল কর্মীরা আওয়ামী লীগের চালিকাশক্তি: প্রবাসী কল্যাণমন্ত্রী

আপডেট: February 8, 2023 |

সিলেট প্রতিনিধি: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ বলেছেন, তৃণমূলের কর্মীরাই হলো আওয়ামী লীগের মূল চালিকাশক্তি। সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড, ইউনিয়ন, থানাসহ বিভিন্ন শাখার সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে নেতা নির্বাচিত করতে হবে। আমরা এমন সভাপতি, সাধারণ সম্পাদক করতে চাই-যারা হবেন আদর্শবান, সৎ ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। কাজেই, যারা দলে গ্রুপিং করেন, কোন্দল সৃষ্টি করেন, বিশৃঙ্খল কর্মকান্ড করেন, অসৎ কাজে লিপ্ত হন, চাঁদাবাজি, টেন্ডারবাজিতে লিপ্ত হন- তাদেরকে আপনারা দলের কোনো পদে নির্বাচন করবেন না।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় পুকাশ স্কুল ও কলেজ মিলনায়তনে আয়োজিত কর্মী সভায় সভাপতিত্ব করেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম। গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী বলেন, সৎ, নিরলস পরিশ্রমী ও বঙ্গবন্ধুর আদর্শের কর্মীদের আপনারা নেতা হিসেবে নির্বাচন করবেন। তাহলে তারা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য জীবন দিতেও দ্বিধা করবে না।

Share Now

এই বিভাগের আরও খবর