বগুড়ায় চেকপোস্ট বসিয়ে পুলিশের তল্লাশি, চাকুসহ যুবক গ্রেপ্তার

আপডেট: February 17, 2023 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া জেলা শহরের বিভিন্ন এলাকায় জেলা পুলিশের চেকপোস্ট বসিয়ে তল্লাশির সময় মোঃ হাসান মিয়া(২৪) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার(১৬ ফেব্রিয়ারি) বিকাল ৫ টার দিকে বগুড়া জেলা শহরের নামাজগড় এলাকায় চেকপোস্টে তল্লাশির সময় বার্মিজ চাকুসহ হাসানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবক হাসান মিয়া বগুড়া সদর উপজেলার পাঁচবারিয়া গ্রামের মোবারক আলীর ছেলে।

বগুড়া সদর থানায় অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান,আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও অমর ২১ শে ফেব্রুয়ারিকে ঘিরে নিরাপত্তা নিবির্ঘ্ন করতে বগুড়া শহর জুড়ে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছে। নামাজগড় এলাকায় চেকপোস্টে তল্লাশি চলাকালে চাকুসহ৷ হাসানকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় তার সাথে থাকা আরও তিনজানে আটক করা হয়। তবে তারা কজেল ছাত্র হওয়ায় জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

ওসি নূর আলম সিদ্দিকী আরও জানান, বগুড়া শহরের সাত পুলিশ ফাঁড়ি নিজ নিজ এলাকা থেকে কাজ করছে। পাশাপাশি থানা পুলিশের কয়েকটি দল শহরের গুরুত্বপূর্ণ মোড়গুলোতে কাজ করছে। আইন- শৃঙ্খলারক্ষাসহ বগুড়া জেলা শহরের পরিবেশ শান্ত রাখতে আমরা সচেষ্ট।

Share Now

এই বিভাগের আরও খবর