বড়াইগ্রামে ছয় দিনব্যাপী একুশে বই মেলা

আপডেট: February 19, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামের রাজাপুরে ছয় দিনব্যাপী একুশে বই মেলা শুরু হয়েছে। নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে বই মেলার ২৩ তম এ আসরের উদ্বোধন করেন।

রাজাপুর উচ্চ বিদ্যালয় মাঠে একুশে গ্রন্থাগারের উদ্যোগে বই মেলা বাস্তবায়ন পরিষদের সভাপতি গোপালপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে ও প্রভাষক একরাম হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বড়াইগ্রাম ও ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা যথাক্রমে মোসা: মারিয়াম খাতুন ও পিএম ইমরুল কায়েস এবং মুলাডুলি ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাজাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম আশরাফুল ইসলাম স্বপন, মেলা বাস্তবায়ন কমিটির সম্পাদক রফিকুল ইসলাম খোরশেদ, ঈশ্বরদী ও বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি যথাক্রমে তৌহিদ আকতার পান্না ও অহিদুল হক এবং একুশে গ্রন্থাগারের সাধারণ সম্পাদক ফারুক হোসেন উপস্থিত ছিলেন।

পরে অতিথিরা বই মেলা উপলক্ষ্যে প্রকাশিত ম্যাগাজিন ‘অমর একুশে’র আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করেন। মেলায় স্থানীয় ও জাতীয় পর্যায়ের লেখকদের লেখা বই নিয়ে মোট ৪৮ টি স্টল রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর