ধনুটে ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: May 16, 2023 |

শাহজাহান আলী,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার ধনুট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ রিপন মিয়া(৩৯) ও নরুল ইসলাম (৩৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে থানা পুলিশ।

এর মধ্যে রিপনের কাছ থেকে ৩০ পিস ও নুরুল ইসলামের কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ জব্দ করা হয়।

১৬ মে (মঙ্গলবার) দুপুরে বগুড়ার ধনুট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- ধনুট উপজেলার মাধবডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের জালাল আকন্দের ছেলে মোঃ রিমন মিয়া এবং নুরুল ইসলাম, ধেরুয়াহাটি গ্রামের শাহজালালের ছেলে।

স্হানীয় সূত্রে জানা যায়, রিপন ও নুরুল ইসলাম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।দীর্ঘদিন ধরে তারা এলাকায় বিভিন্ন ধরণের মাদকদ্রব বিক্রি করে আসছে।

সোমবার রাতে নিজ নিজ বাড়ি থেকে তারা ইয়াবা বিক্রি করছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

আরও জানান যায়,২০১২ সাল থেকে অদ্য মঙ্গলবার পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের,বিরুদ্ধে ধনুট থানায় পৃথক ৮ টি মামলা হয়েছে। সে মামলাগুলো আদালতে বিচারাধীন।

ধনুট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে ওই এলাকাতে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তারা তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

এর আগে মাদক মামলায় একাধিকবার তাদেরকে গ্রেফতার করা হলেও আদালত থেকে জামিনে মুক্ত হয়ে,ফের মাদক ব্যবসার জড়িয়ে পড়ে বেলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Share Now

এই বিভাগের আরও খবর