একতরফা তফসিল জনগণ জীবন দিয়ে রুখে দেবে: জামায়াত

আপডেট: November 15, 2023 |

জামায়াতের শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি মাহফুজুর রহমান বলেছেন, সরকার কেয়ারটেকার সরকারের গণদাবি পাশ কাটিয়ে একতরফা নির্বাচনী তফসিল ঘোষণার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু রাজপথের সংগ্রামী জনতা তাদের সে ষড়যন্ত্র সফল হতে দেবে না বরং গণবিরোধী তফসিল জনগণের ওপর চাপিয়ে দেয়া হলে তা জনগণ জীবন দিয়ে হলেও রুখে দেবে।

সরকারকে জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা না করে অবিলম্বে পদত্যাগ ও কেয়াটেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহ্বান জানিয়ে বলেন, অন্যথায় তাদের পালানোর পথ থাকবে না।

বুধবার মিরপুরে এক বিক্ষোভ মিছিল পরবর্তী পথ সভায় তিনি এসব কথা বলেন। সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন কেয়ারটেকার সরকার, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতাদের অবিলম্বে মুক্তির দাবিতে ঘোষিত ৫ম দফার টানা ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে এ বিক্ষোভ মিছিল হয়।

বিক্ষোভ মিছিলটি মিরপুর-১ নং ছাপাখানা মোড় থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আনসার ক্যাম্পের সামনে এসে পথ সভার মাধ্যমে শেষ হয়। পথ সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য এ্যাডভোকেট আব্দুল হামিদ, আব্দুর রকীব, জসিম উদ্দীন, আল আমিন ও বিপ্লব, ছাত্রনেতা তানভির, ফাহাদ ও মেহেদীসহ জামায়াত-শিবিরের স্থানীয় নেতৃবৃন্দ। এছাড়া কাফরুল, আব্দুল্লাহপুর, উত্তরা ও বাড্ডায় অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করে জামায়াত।

 

Share Now

এই বিভাগের আরও খবর