সহযোগিতা করবো তবে তা মেয়রকে বাস্তবায়ন করতে হবে :এমপি হাফিজ

আপডেট: March 3, 2024 |

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও -৩ আমার নির্বাচনী এলাকা পীরগঞ্জ ও রাণীশংকৈল। পীরগঞ্জ উপজেলার চেয়ে রাণীশংকৈল উপজেলা অনেক দিক থেকে পিছিয়ে রাণীশংকৈল পৌরসভার মেয়রকে আমি সার্বিক সহযোগিতা করবো তবে তা মেয়রকে বাস্তবায়ন করতে হবে।

রবিবার (৩ মার্চ) ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পৌরবাসীর বহু কাঙ্খিত দীর্ঘ ২০ বছরপর পৌর ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদ সদস্য ঠাকুরগাঁও -৩ ও সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফিজ উদ্দিন আহম্মেদ ।

পৌর মেয়র মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্যে এসময় তিনি আরো বলেন, এলাকার উন্নয়নে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।

মেয়র আগামি ৫বছরের পরিকল্পনা বাস্তবায়নে মূখ্য ভূ’মিকা পালন করে যাচ্ছেন। আপনারা প্রকল্প তৈরি করেন আমি পার্লামেন্টে কথা বলে তা বাস্তবায়ন করবো।

এসময় অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ সভাপতি সেলিনা জাহান লিটা।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ইউএনও রকিবুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল রেজাউল হক, উপজেলা আ.লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা, সহকারী শিক্ষা কর্মকর্তা রবিউল ইসলাম সবুজ, উপজেলা এলজিইডি প্রকৌশলী আনিসুর রহমান।

আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র মতিউর রহমান, সাবেক মেয়র আলমগীর সরকার, ইউপি চেয়ারম্যান মতিউর রহমান মতি, সাবেক মেয়র মকলেসুর রহমান, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক আবু তাহের প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি রাজনৈতিক নেতা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক সামাজিক, রাজনৈতিক- সামাজিক -সাংস্কৃতিক ব্যক্তি, পৌর কাউন্সিলরবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন রাণীশংকৈল ডিগ্রি কলেজের অধ্যাপক প্রশান্ত বসাক ।

উল্লেখ্য যে, পৌর অফিস সূত্রে জানা গেছে, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে ৬ কোটি ৯১ লক্ষ টাকা ব্যয়ে ৬৬ শতাংশ জমির ওপর আধুনিক পৌর ভবনের নির্মাণ কাজ বাস্তবায়ন করছে নন্দন কনস্ট্রাকশন ঠাকুরগাঁও।

Share Now

এই বিভাগের আরও খবর