আহ্ছান‌উল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আপডেট: March 15, 2024 |

সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত আহ্ছান‌উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে মোঃ জাহিদুল ইসলামকে সভাপতি ও মোঃ অমিত হাসান চাকলাদারকে সাধারণ সম্পাদক করা হয়।

এতে ৭ জনকে সহ-সভাপতি, ৮ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। সর্বমোট ৫১ সদস্যর কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (১২ মার্চ) সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটি গঠন প্রসঙ্গে সভাপতি মোঃ জাহিদুল ইসলাম বলেন, দক্ষিণ এশিয়ার সর্ব বৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটির সকলকে নিয়ে রেগিং মুক্ত ক্যাম্পাস গড়া,বিশ্ববিদ্যালয়ের ক্যান্টিনের মান সম্মত খাবার নিশ্চিত করা  ও সকল সময়ে শিক্ষার্থীদের পাশে থেকে একটি শিক্ষার্থী বান্ধব ক্যাম্পাস গড়ে তোলাসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার যে ভিশন সেইটাকে বাস্তবে রুপ দিতে আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী  সর্বোচ্চ ভাবেচেষ্টা করে যাবে। এছাড়াও দেশরত্ন শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ বদ্ধ পরিকর।। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।।

এ বিষয়ে সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি কর্মীর মনের ইচ্ছাই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন আদর্শকে মনে প্রাণে লালন করা। সেই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত আহ্ছান‌উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিটি কর্মী হবে বঙ্গবন্ধুর সৈনিক, তারা যেকোনো সমস্যার সমাধান করবে এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে শিক্ষার্থী বান্ধব করে তুলবে।

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের সুবিধার কথা বিবেচনা করে কাজ করে ক্যাম্পাসে কোন রের্গিং রাখবে না,লাইব্রেরি পরিবেশ ঠিক রাখবে,ক্যাম্পাস এরিয়াতে ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে যেন কেউ কোন ধরনের উচ্ছৃঙ্খল পরিবেশ সৃষ্ট বা চাঁদাবাজি করতে না  পারে সেই দিকে খেয়াল রাখবে। পরিশেষে বঙ্গবন্ধুর স্মার্ট বাংলাদেশ গড়তে এবং বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মী সচেষ্ট থাকবে ইনশাআল্লাহ।

 

Share Now

এই বিভাগের আরও খবর