চট্টগ্রামে করোনায় একদিনে মৃত্যু ৩ ,শনাক্ত ১০৭

আপডেট: June 16, 2021 |

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১০৭ জন। আর এই সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন তিনজন।

বুধবার (১৬ জুন) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ৭টি ও কক্সবাজারের ১টি ল্যাবে ৬৪৭ জনের নমুনা পরীক্ষা করে ১০৭ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৬০ জন এবং বিভিন্ন উপজেলার ৪৭ জন রয়েছেন।

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে আনোয়ারায় ২ জন, পটিয়ায় ১, চন্দনাইশে ১ জন, রাঙ্গুনিয়ার ৮ জন, রাউজানের ৭ জন, বোয়ালখালীর ৪ জন, হাটহাজারীর ১২ জন, সীতাকুণ্ডের ৯ জন ও মিরসরাইয়ে ৩ জন রয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৫৫ হাজার ২৯৭ জন। মোট শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৪৩ হাজার ৬৯১ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ১১ হাজার ৬০৬ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম করোনা আক্রান্ত হয়ে যে তিনজন মারা গেছেন তাদের মধ্যে একজন নগরের বাসিন্দা ও বাকি দুজন নগরীর বাইরের বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৬৪৮ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৪৫৪ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ১৯৪ জন।

সোমবার (১৪ জুন) চট্টগ্রামে করোনা শনাক্ত হয়েছিল ২২৫ জনের। আর করোনা আক্রান্ত হয়ে মারা যান তিনজন। গতকাল মঙ্গলবার শনাক্ত হয়েছিল ১৫৮ জনের। তবে কারো মৃত্যু হয়নি।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর