চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনীর অকাল মৃত্যু

আপডেট: July 6, 2021 |

না-ফেরার দেশে চলে গেলেন চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ (৬ জুলাই) সকালে তিনি বগুড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিষয়টি নিশ্চিত করেন পরিচালক-প্রযোজক বিপ্লব শরীফ।

সিলভী দীর্ঘদিন ধরে থাইরয়েডের রোগে ভুগছিলেন। বিপ্লব বলেন, ‘সিলভী ডায়েট কন্ট্রোল করছিলেন। এ কারণে তার শরীরে আয়রন কমে গিয়েছিল। অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। ১০ দিন সে আইসিইউতে ছিল। একটু সুস্থ হওয়ায় তাকে বগুড়া নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি মারা যান।’

২০০৭ সালে ‘বিনোদন বিচিত্রা’ ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়ে মিডিয়ায় আসেন সিলভী আজমী চাঁদনী। চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়েছিল শাহাদত হোসেন লিটন পরিচালিত ‘বলো না কবুল’ সিনেমার মাধ্যমে। শাকিব খানের ছোট বোনের চরিত্রে অভিনয় করেন তিনি।

২০১০ সালে ‘যেমন জামাই তেমন বউ’ চলচ্চিত্রে ইমনের বিপরীতে নায়িকা হিসেবে সিলভীর আত্মপ্রকাশ ঘটে। তবে এ সময় তিনি ‘চাঁদনী’ নামে পরিচিত হন।

চাঁদনীর বাবার নাম জহুরুল ইসলাম পেশায় ব্যবসায়ী। মা শিরিন গৃহিণী। বাবা-মার একমাত্র মেয়ে তিনি। বর্তমানে তার মা-বাবা দুজনই দুবাই অবস্থান করছেন বলে জানান বিপ্লব শরীফ।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর