ইউরোর ফাইনালে খালি গায়ে ঢুকে পড়লেন এক পাগল দর্শক!

আপডেট: July 12, 2021 |

শ্বাসরুদ্ধকর টাইব্রেকারেই গড়ালো এবারের ইউরোর ফাইনাল। যেখানে পেনাল্টি শুট-আউটে ইংল্যান্ডকে ৩-২ গোলে হারিয়ে ইউরো ২০২০ চ্যাম্পিয়ন হয়েছে ইতালি। কাঁদলো ইংল্যান্ড, ৫৩ বছর পর আবানরো ইউরোর শিরোপা পেয়ে হাসলো আজ্জুরিরা। ইউরো কাপের স্বাদ অধরাই রেখে রানার্সআপ হয়েছে ইংল্যান্ড।

এই ম্যাচেই ঘটে এক অবাক কাণ্ড। ম্যাচ চলাকালীন খালি গায়ে মাঠে ঢুকে পড়লেন এক সমর্থক। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, তিনি ব্রিটিশ ফুটবল দলের সমর্থক ছিলেন।তিনি এক হাতে টি-শার্ট নিয়ে বিজ্ঞাপনের হোর্ডিং টপকে মাঠের মধ্যে ঢুকে পড়েন।

ঠিক সেইসময় ওই সমর্থক মাঠের দুই নিরাপত্তারক্ষীর চোখে পড়ে যায়। তারা ওই ব্যক্তিকে ধরে মাঠের সাইডলাইনে নিয়ে যান। তবে দুই নিরাপত্তারক্ষীর বেষ্টনী ভেঙে সে আবারো মাঠে ঢোকার চেষ্টা করে। ঠিক সেইসময় তৃতীয় এক নিরাপত্তারক্ষী তাকে ধরে ফেলেন এবং এক ঘুঁষিতে মাটিতে ফেলে দেন। এরপর নিরাপত্তারক্ষীরা তাকে টেনে হিঁচড়ে মাঠের বাইরে বের করার চেষ্টা করেন। কিন্তু তাতেও সেই সমর্থককে থামানো যাচ্ছিলো না।

তিনি আবারো কোনোক্রমে হাত ছাড়িয়ে মাঠে প্রবেশ করার চেষ্টা করেন। ততোক্ষণে হাজির আরো একজন নিরাপত্তারক্ষী। তিনি ওই সমর্থকের পিছনে দৌড়াতে শুরু করেন এবং অবশেষে তাকে থামানো সম্ভব হয়। ইতালি গোলরক্ষকের থেকে ওই ব্যক্তি মাত্র কয়েক গজ দূরেই ছিলো। এরপরই ওয়েম্বলি স্টেডিয়ামের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। মাঠের বাইরেও ভাঙচুর অগ্নিসংযোগ করে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছিলো ইংলিশ সমর্থকেরা।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর