ফুল দেওয়া নিয়ে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ২০

আপডেট: March 26, 2021 |

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে বিএনপির দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৬ মার্চ) সকাল ৭টার দিকে উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এতে ১০ পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, শুক্রবার সকালে উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেওয়ার জন্য আসেন উপজেলা বিএনপির সদস্যসচিব নুরুজ্জামান লস্কর তপু ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সমর্থকরা। পৃথকভাবে ফুল দেওয়ার সময় তর্কাতর্কির জেরে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি ও পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়।

একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় ১০ পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ছয়জনকে আটক করেছে।
ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন জানান, পুলিশ সদস্যদের মধ্যে সেকেন্ড অফিসার (এসআই) জাকির হোসেন বেশি আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর