কান ধরে উঠবস করা উচিত বিশ্বব্যাংকের : মতিয়া চৌধুরী

বিশ্বব্যাংক দেশকে নিয়ে বহু ভুল তথ্য উপস্থাপন করেছে, তাদের কারণে দেশের ক্ষতি হয়েছে। এখন তাদের কান ধরে উঠবস করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও এমপি বেগম মতিয়া চৌধুরী।

তিনি বলেন, বিশ্বব্যাংক বিভিন্ন দেশের টাকায় পরিচালিত হয়। সে টাকায় তাদের বেতন হয়। আমাদের দেশ যেভাবে ঝড়-ঝঞ্ঝা, প্রাকৃতিক দুর্যোগ লড়াই করে টিকে আছে সেখানে তারা তিন মিনিটও টিকবে না।

মঙ্গলবার তার নির্বাচনি এলাকা শেরপুরের নালিতাবাড়ী শহরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় মতিয়া চৌধুরী আরও বলেন, জাতির পিতার নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে, তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে অপ্রতিরোধ্য গতিতে।

শুভেচ্ছা বিনিময়কালে শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ চন্দ্র সরকারসহ সনাতন ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন। পরে তিনি উপজেলার মোট ৩৭টি মন্দিরের জন্য ১৫ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করেন।

বৈশাখী নিউজ/ জেপা