মেয়ের ধাক্কায় পড়ে গিয়ে বাবার মৃত্যুর অভিযোগ

আপডেট: April 13, 2022 |

চুয়াডাঙ্গায় জীবননগরে মেয়ের ধাক্কায় মাটিতে পড়ে গিয়ে মারা গেলেন বৃদ্ধ পিতা নুর মোহাম্মদ (৬০)। জিজ্ঞাসাবাদের জন্য মেয়ে নাসরিন আক্তারকে (৩৫) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ এপ্রিল) রাত ১১টার দিকে জীবননগর পৌর শহরের উত্তর পাড়ার বড় মসজিদের পাশে এ ঘটনা ঘটে। খবর পেয়ে দামুড়হুদা সার্কেলের সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জীবননগর পৌর শহরের উত্তর পাড়ায় বসবাসকারী নুর মোহাম্মদের সাথে স্বামী পরিত্যক্ত মেয়ে নাসরিন আক্তারের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। রাত পৌনে ১১টার সময় নাসরিন আক্তারের সাথে মা সাহিদা বেগমের ধস্তাধস্তি হয়।

এ সময় পিতা নুর মোহাম্মদ ধস্তাধস্তি ঠেকাতে আসলে মেয়ে নাসরিন আক্তার তার পিতাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। এতে বৃদ্ধ পিতা নুর মোহাম্মদ মাটিতে পড়ে গিয়ে স্ট্রোক করেন এবং গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নুর মোহাম্মদকে মৃত ঘোষণা করেন।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল খালেক জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বাবাকে ধাক্কা দেয় মেয়ে। এতে তার মৃত্যু হয়েছে। আগে চারবার তার স্ট্রোক হয়েছিল। ধারণা করা হচ্ছে, ধাক্কার কারণে তার স্ট্রোক করেছে।

অভিযুক্ত মেয়েকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর