দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

আপডেট: June 11, 2022 |

দিনাজপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মৃত ব্যক্তির নাম মোজাহার (২৮)। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৭ জন। শুক্রবার (১০ জুন) সন্ধ্যা ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিলিমোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মোজাহার (২৮) বিরামপুর উপজেলার রানীনগর-তেংড়া গ্রামের বাসিন্দা। তিনি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়ক ও জনপদ (এলজিইডি) বিভাগে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, দিনাজপুর সদর উপজেলা থেকে ২০ জন যাত্রী পিকআপ যোগে গাইবান্ধায় যাচ্ছিল। অপরদিকে নিহত মোজাহার নিজ মোটরসাইকেল যোগে কর্মস্থল পলাশবাড়ী থেকে নিজ বাড়ি বিরামপুরে যাচ্ছিলেন। যাত্রীবোঝাই পিকআপটি উপজেলার হিলিমোড়ে পৌঁছালে অপরদিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হয় এবং পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নিচু জমিতে উল্টে যায়। পরে ফায়ার সার্ভিস সদস্যরা এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, আমাদের স্টেশন থেকে ৩০০ মিটার দূরে মহাসড়কে বিকট শব্দে আওয়াজ হয়। পরে আমরা সেখানে গিয়ে দেখি পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা প্রায় ১০-১৫ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. পার্থজ্বীময় সরকার জানান, আহত ১৭ জনের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ১৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসা দেয়া হচ্ছে।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর