রায়পুরাতে আ.লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সভা অনুষ্ঠিত

আসন্ন ১৭ই সেপ্টেম্বর জেলা আওয়ামী লীগ এর সম্মেলনে সামনে রেখে চলছে জেলাজুড়ে ব্যাপক রাজনৈতিক কর্মসূচি। আর এ নিয়ে সরগরম তৃণমূল পর্যায়ে থেকে একেবারে কেন্দ্রীয় নেতৃবৃন্দ পর্যন্ত।

আজ বুধবার রায়পুরা অডিটোরিয়ামে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী – ৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী রাজিউদ্দীন আহমেদ রাজু।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি উন্নয়ন মুলক কর্মকাণ্ড তুলে ধরেন।তিনি জনগনের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন এ প্রত্যয় তিনি ব্যক্ত করেন। পাশাপাশি সকল ষড়যন্ত্রের জাল বিচ্ছিন্ন করে দেশটাকে এগিয়ে নিতে নেতা কর্মীদের আহ্বান জানান।

পাশাপাশি বর্তমান ভারপ্রাপ্ত জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেনের কঠোর সমালোচনা করে তিনি বলেন,” সে পেশাদার লাঙ্গল এর ছাত্র সমাজ থেকে নৌকায় আসেন এবং লাঙ্গল মার্কা নিয়ে তিনি উপজেলা নির্বাচনও করেছিলেন।” সুতরাং আগামী সম্মেলনে আমরা রায়পুরাসী লাঙ্গল থেকে আসা নোকার সভাপতি চাই না, রায়পুরার জনগন নোকা থেকে নোকার সভাপতি চায়। আর সেই লক্ষেই আমাদের এগিয়ে আসতে হবে।

“আরও অনেকেই এমন আছেন যারা সন্ত্রাসী করে হাজার হাজার কোটি টাকা বানিয়েছেন এমন নেতা আমরা চাই না।”

আসন্ন জেলা আওয়ামী লীগ এর সম্মেলন কে সামনে রেখে তিনি আরো বলেন, ” কেন্দ্রীয় নেতৃবৃন্দ প্রতি আমার আস্থা আছে, উনারা অবশ্যই সঠিক নেতৃত্ব নির্বাচিত করবেন।”

বিশেষ অতিথির বক্তব্যে নরসিংদী- ১ আসনের সাংসদ লেঃ কর্নেল নজরুল ইসলাম হিরো বলেন,”আমাকে মাননীয় প্রধানমন্ত্রী নিজে জেলা সভাপতির দায়িত্ব দিয়েছিলেন, আমি বিএনপি জামাত এর সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে দলকে সুসংগঠিত করার জন্য কাজ করে গিয়েছি।” এসময় তিনি আগামী ১৭ সেপ্টেম্বর আওয়ামীলীগের জেলা সম্মেলনে নিজেকে সভাপতি প্রার্থী হিসেবে রায়পুরা বাসীকে পাশে থাকার আহ্বান করেন।

এ সময় আরও বক্তব্য রাখেন,,জনাব হারুনুর রশিদ খান, চেয়ারম্যান শিবপুর উপজেলা পরিষদ,জনাব আফতাব উদ্দিন ভুইঁয়া, চেয়ারম্যান নরসিংদী সদর উপজেলা, মমতাজ উদ্দিন ভুইঁয়া, সদস্য নরসিংদী জেলা আওয়ামী লীগ। আহসানুল ইসলাম রিমন, সভাপতি ছাত্র লীগ নরসিংদী জেলা। শাহ জালাল শাওন, সাধারন সম্পাদক ছাত্র লীগ নরসিংদী জেলা। রাজিব আহমেদ পার্থ সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।