চাঁদপুরের গণধর্ষণ মামলার প্রধান আসামি ফরিদপুরে গ্রেফতার

সময়: 3:48 pm - September 8, 2022 | | পঠিত হয়েছে: 3 বার

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর শহরতলীর ধোপাডাঙ্গা চাঁদপুরে গণধর্ষণ মামলার আসামি স্বাধীনকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, গত ২২ আগস্ট কাদেরদি এলাকার পঞ্চম শ্রেণি পড়ুয়া এক নাবালিকা কন্যাকে ধোপাডাঙা বাজার থেকে মো:স্বাধীনসহ আরো ৩-৪ জন ডাক্তারের চেম্বার থেকে ফেরার পথে জোরপূর্বক অপহরণ করে একটি পিকাআপে করে ধরে নিয়ে যায়।

রাত দশটার দিকে খালিশপুর গ্রামের একটি মেহেগুনি বাগানের ভিতরে পালা ক্রমে চার পাঁচ জন গণধর্ষণ করে এবং ভ্যান গাড়ি চাপা দিয়ে ভিকটিমকে প্রাণনাশের চেষ্টা করে।

এ সংক্রান্তে ভিকটিমের বাবা শামীম মোল্লা ফরিদপুর কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে যার মামলা নাম্বার নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৩)৩০ ধারা।

উক্ত মামলাটি তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল খায়েরকে দেওয়া হয়।

এরপর তদন্ত কর্মকর্তা মুঠোফোনে জানান, প্রধান আসামি স্বাধীনকে কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল খায়েরের নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল গ্রেফতার করে ফরিদপুর নিয়ে আসে।

এই মামলার বাদী ও ভিকটিম গ্রেফতারকৃত আসামিকে সনাক্ত করে এবং মামলার পলাতক অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে ।এই রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতারকৃত আসামিকে কোর্টে প্রেরণ করার প্রস্তুতি চলছে।

Share Now

এই বিভাগের আরও খবর