নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে পাকিস্তান

আপডেট: October 11, 2022 |

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে জয়ের নায়ক পেসার নাসিম শাহ।

মঙ্গলবার (১১ অক্টোবর) নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৮টায়। ম্যাচটি সরাসরি দেখাবে টি-স্পোর্টস, সনি সিক্স ও পিটিভি স্পোর্টসে।

চলতি আসরে পাকিস্তান এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে দুটিতেই জয় তুলে নিয়েছে। প্রথম ম্যাচে বাংলাদেশকে ২১ রানে ও পরের ম্যাচে নিউজিল্যান্ডকে ৬ উইকেটে পরাজিত করেছে।

তাই এই ম্যাচের আগে বেশ নির্ভার বাবর-রিজওয়ানরা। অন্যদিকে বাংলাদেশকে হারিয়ে নিজেদের ফিরে পেয়েছে নিউজিল্যান্ড। তাই এই ম্যাচ জিতে ফাইনালে যাওয়াটা নিশ্চিত করতে চায় কিউইরা।

আজকের ম্যাচে পাকিস্তান ও নিউজিল্যান্ড একটি করে পরিবর্তন করেছে। পাকিস্তান হারিস রউফের পরিবর্তে দলে ফিরিয়েছে তরুণ পেসার নাসিম শাহকে। আর নিউজিল্যান্ড অ্যাডাম মিলনের স্থলে দলে ফিরিয়েছে মিচেল স্যান্টনারকে। প্রথম দুই ম্যাচে স্যান্টনার ছিলেন না।

পাকিস্তান স্কোয়াড
মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), শান মাসুদ, হায়দার আলী, ইফতেখার আলম, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহনেওয়াজ দাহানী ও নাসিম শাহ।

নিউজিল্যান্ড স্কোয়াড
ফিন অ্যালান, ডেভন কনওয়ে, কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জেমস নিশাম, মিচেল ব্রাকওয়েল, মিচেল স্যান্টনার, ইস সোধি, টিম সাউদি ও ব্লেয়ার টিকনার।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর