ভারতের মধ্য প্রদেশে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৫, আহত ৪০

আপডেট: October 22, 2022 |

ভারতের মধ্য প্রদেশে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৪০ জন। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, আজ শনিবার সকালের দিকে মধ্য প্রদেশের রেওয়ার সুহাগী পাহাড়ের কাছে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে। বাসটিতে প্রায় ১০০ জন যাত্রী ছিল।

আহতদের দ্রুত উদ্ধার করে কাছাকাছি সুহাগীর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং অতিমাত্রায় গুরুতর আহতদের স্থানীয় রেওয়া সঞ্জয় গান্ধী হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আরেক গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বাসটি তেলেঙ্গানার হায়দরাবাদ থেকে উত্তর প্রদেশের গোরখপুরে যাচ্ছিল।

এদিকে রেওয়ার পুলিশ সুপার নবনীত ভাসিন বার্তা সংস্থা এএনআইকে বলেছেন, আহত ৪০ জনের মধ্যে ২০ জনকে উত্তর প্রদেশের প্রয়াগরাজের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসে থাকা যাত্রীরা সবাই উত্তর প্রদেশের বাসিন্দা। তাঁরা দীপাবলি উদ্‌যাপন করতে বাড়ির দিকে যাচ্ছিলেন।

ভারতে প্রায়ই সড়ক দুর্ঘটনা ঘটে। এ মাসের শুরুর দিকে গত ৫ অক্টোবর উত্তরাখন্ডে একটি বিয়ের যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ২৫ জনের মৃত্যু হয়েছে। ওই দুর্ঘটনায় পুলিশ ২১ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে।

বাসটিতে মোট ৪০ জন যাত্রী ছিল। এ ছাড়া ৮ অক্টোবর মহারাষ্ট্র রাজ্যে একটি যাত্রীবাহী বাসে আগুন লেগে অন্তত ১০ জন নিহত হয়। সেই দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ৩৮ জন। কর্মকর্তারা বলেছেন, মহারাষ্ট্রের নাসিকের ঔরঙ্গাবাদ রোডে একটি ট্রাকে ধাক্কা লাগলে বাসটিতে আগুন ধরে যায়।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর