ব্যস্ত সময় কাটাচ্ছে শিশু শিল্পী অদিতি

সময়: 7:52 am - October 29, 2022 | | পঠিত হয়েছে: 10 বার

শিশু শিল্পী মায়িহা আহমেদ অদিতি এখন বেশ ব্যস্ত সময় কাটাচ্ছে শুটিং ইউনিটের সেটে। সম্প্রতি মুক্তি পেয়েছে অদিতির অভিনীত পরিচালক গৌতম কৈরীর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বঙ্গমাতা’। এই চলচ্চিত্রে  ছোটবেলার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এই শিশু শিল্পীকে।

অভিনয়, নাচ, কবিতা আবৃত্তি, গান এসব নিয়েই ব্যস্ত সময় পার করছে অদিতি। অবসর সময় পেলে কার্টুন ও বিভিন্ন রান্না ডিজাইন গুলো দেখে সময় কাটায় সে।

দীপ্ত টেলিভিশন মান-অভিমান নাটক রানুর মেয়ে সততা চরিত্রের অভিনয়ের মধ্যে দিয়ে শুরু করে এ পর্যন্ত অদিতি প্রায় ২০টির বেশি বিজ্ঞাপন, ১৫টির বেশি নাটকে অভিনয় করেছে । বাংলাদেশ শিশু একাডেমিতে নাট্যকলায় প্রথম বর্ষে পড়াশোনা করে।

স্কুলের বন্ধুরা তার নাম পরিবর্তন করে ফেলেছে জানিয়ে হাসতে হাসতে অদিতি বলে, বর্তমানে দীপ্ত টিভিতে ধারাবাহিক নাটক মান-অভিমান চলছে। ওখানে আমার চরিত্রটি সততা হওয়ায় এখন সবাই আমাকে সততা বলেই ডাকে। আমার আসল নামটাই ভুলে গিয়েছে তারা। শুধু অভিনয়েই নয় অদিতি কবিতা আবৃতিতেও বেশ পারদর্শী। মাত্র তিন বছর বয়সে আবৃতি করে প্রথম পুরষ্কার অর্জন করে সে।

রণবীর কুমারের লেখা কোঁকড়া চুল প্রসঙ্গে অদিতি বলে, এই গল্পটি অসাধারণ একটি গল্প। আমার ভীষণ ভালো লেগেছে। গল্পটি খুব মজার একটি গল্প। একটি পরিবারের সবার চুল কোঁকড়া থাকে। বাবা-মা দাদা ছেলে সহ সবার। কিন্তু আমার চুল লম্বা ছিল এটা নিয়েই মূলত গল্পের কাহিনী বাকিটা আপনারা দেখলে বুঝতে পারবেন।

মায়িহা আহমেদ অদিতির পছন্দের খাবারের তালিকায় রয়েছে ডাল, ভাত, মাছ ভাজা, ডিম ভাজা, গরুর মাংস। এ ছাড়া বিরিয়ানি, চকোলেট, আইসক্রিম বেশ প্রিয়। অদিতি জানায়, বড় হয়ে সে একজন ভালো অভিনয় শিল্পী হতে চায়। পাশাপাশি মানুষের সেবায় কিছু  কাজ করতে করতে চায়।

Share Now

এই বিভাগের আরও খবর