সিংগাইর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

আপডেট: February 18, 2023 |

সোহরাব হোসেন, সিংগাইর ( মানিকগঞ্জ) প্রতিনিধি: দীর্ঘ এক যুগ পর মানিকগঞ্জের সিংগাইর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু বকর সিদ্দিক খান তুষার ও সাধারণ সম্পাদক আবুল বাশার নতুন এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে মোঃ ইলিয়াস হোসেন লিটনকে আহবায়ক এবং মোঃ শাহিনুর রহমান শাহিনকে সদস্য সচিব করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

জানা গেছে, গত ২০১০ সালে কাউন্সিলের মাধ্যমে মোহাম্মদ ওবায়েদুর রহমানকে সভাপতি ও ইঞ্জি. রবিউল আলম উজ্জলকে সাধারণ সম্পাদক করে প্রথমবারের মতো পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়েছিল।

ওই কমিটির মেয়াদ দীর্ঘদিন অতিবাহিত হয়ে যাওয়ায় এর সাংগঠনিক কার্যক্রম অনেকটা স্থবির হয়ে পড়ে।

অবশেষে এক যুগ পর হলেও নতুন কমিটি গঠনের লক্ষ্যে সম্মেলন প্রস্তুতি কমিটি ষোষণা হওয়ায় সংগঠনের কর্মকা- আরও গতিশীল হবে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

উল্লেখ্য, মোঃ ইলিয়াস হোসেন লিটন এবং মোঃ শাহিনুর রহমান শাহিন এর আগে দুজনই দুই মেয়াদে উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ ইলিয়াস হোসেন লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সমন্বয় করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল রাজনৈতিক কর্মকা- আরো বেগবান করতে সকলের সহযোগিতা কামনা করছি এবং খুব শিগগিরই সম্মেলন করার চেষ্টা করব।

জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু বকর সিদ্দিক খান ও সাধারণ সম্পাদক আবুল বাশার বলেন, আগামী ১ মাসের জন্য সিংগাইর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

নির্ধারিত সময়ের মধ্যেই আহবায়ক কমিটিকে নতুন কমিটি গঠনের জন্য সম্মেলনের আয়োজন করতে হবে।

Share Now

এই বিভাগের আরও খবর