তৃতীয়বার বিয়ে করতে যাচ্ছেন গায়ক অনুপম

আপডেট: February 26, 2024 |

 

পিয়া চক্রবর্তী এখন অতীত। এবার নতুন করে জীবন সাজাতে প্রস্তুত কলকাতার জনপ্রিয় গায়ক অনুপম রায়। একাধিক ভারতীয় প্রতিবেদন অনুসারে, তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনুপম। জানা যাচ্ছে, আগামী ২ মার্চ অন্য কারো সঙ্গে ঘর বাঁধছেন গায়ক তথা সংগীত পরিচালক।

পাত্রীর নাম প্রশ্মিতা পাল। তিনিও সংগীতশিল্পী। বন্ধুত্ব আগে থেকেই ছিল। পরে তা প্রেমে পরিণত হয়।

২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। একই কলেজে পড়ার সুবাদে দুজনের পরিচয়। প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে।

বিয়ের ছয় বছরের মাথায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন পিয়া ও অনুপম। বিচ্ছেদের খবর জানিয়ে অনুপম লিখেছিলেন, ‘আমাদের এই সফর খুবই সুন্দর ছিল, অত্যন্ত ভালো অভিজ্ঞতা ও সুন্দর কিছু স্মৃতি। যাই হোক, ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরে আমাদের মনে হয়েছে স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়া বাঞ্ছনীয়। আমরা খুবই ভালো বন্ধু ছিলাম ও তাই-ই থাকব। একে অন্যের খেয়ালও রাখব।


এরপর গত বছরের নভেম্বরে মাসে টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনুপমের প্রাক্তন পিয়ার বিয়ের খবর শোনা যায়। এই গুঞ্জন বাস্তবে পরিণত হয় ২০২৩ সালের ২৭ নভেম্বর। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন পরমব্রত ও পিয়া।

এবার অনুপম রায়ের নতুন সংসার পাতার খবরে বেশ নড়েচড়ে বসেছে টলিউড অঙ্গন। যদিও শিল্পীর পক্ষ থেকে এখনো এ বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুসারে, প্রশ্মিতাকেই বিয়ে করতে যাচ্ছেন অনুপম। গত বছর মার্চে অনুপম রায়ের জন্মদিনে শুরু হয়েছিল প্রশ্মিতার সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন। সেখানে অনুপমের হাতে গোনা বন্ধুদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রশ্মিতাও। পিয়ার সঙ্গে বিয়ে ভেঙেছে অনুপমের, অন্যদিকে প্রশ্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। তাই দুয়ে দুয়ে চার মেলানোর চেষ্টা করছেন অনেকেই।

রাজ চক্রবর্তীর ‘বোঝে না সে বোঝে না’ ছবিতে গান গেয়ে আলোচনার কেন্দ্রে উঠে এসেছিলেন প্রশ্মিতা। পরবর্তী সময়ে ‘দেখতে বউ বউ’ (শুধু তোমারই জন্য), ‘হতে পারে না’র (বলো দুগ্গা মাইকি) মতো হিট গান গেয়েছেন প্রশ্মিতা। অনুপম রায়ের সুরেও ‘তোমায় নিয়ে গল্প হোক’-এর (হাইওয়ে) মতো গান গেয়েছেন প্রশ্মিতা।

Share Now

এই বিভাগের আরও খবর