বগুড়ায় চোর সন্দেহে তরুণকে পিটিয়ে হত্যার অভিযোগ, তিনজন গ্রেপ্তার

আপডেট: March 16, 2024 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ায় মোবাইল চোর সন্দেহ মোঃ সোহান শেখ ওরফে সোয়াল(২৫) নামে এক যুবককে এলোপাতাড়ি মারপিটে হত্যা মালালার এজহারনামীয় তিন আসামিকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ।

১৫ মার্চ (শুক্রবার) ভিকটিম সোহান শেখ ওরফে সোয়াল এর বড়া ভাই মোঃ স্বপন শেখ(৩৮( পিতা- মোঃ আইজুল শেখ সাং- ছোট কুমিড়া পশ্চিমপাড়া থানা ও জেলা-বগুড়া থাবায় এসে ১/মোঃ রেজাউল শেখ(৫৫ পিতা মৃত- মহির শেখ ২/মোঃ ছনি শেখ(২৫) পিতা মোঃ রেজাউল শেখ ৩/ মোছাঃ শানু (৪৫) স্বামী মোঃ রেজাউল শেখ, ৪/ মোছাঃ মুন(১৯) পিতা পিতা-মোঃ রেজাউল শেখ ৫/মোছাঃ আশা (৩০) স্বামী মোঃ উজ্জ্বল, পিতা- মোঃ রেজাউল শেখ সর্ব সাং ছোট কুমিড়া পশ্চিমপাড়া থানা ও জেলা বগুড়াসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে এজহার দায়ের করেন।

এর পর ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে ওই এজহার মুলে বগুড়া সদর থানায় চৌকস আভিযানিক টিম সোহান হত্যা মামলার এজহারনামীয় নারীসহ তিনজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন-মোঃ রেজাউল শেখ (৫৫) পিতা-মৃত মহির উদ্দিন শেখ রেজাউল শেখের স্ত্রী মোছাঃ শানু(৪৫), ও মেয়ে মোছাঃ মুন(১৯)। সর্ব সাকিন ছোট কুমিড়া পশ্চিমপাড়া, থানা ও জেলা বগুড়া। এসব তথ্য এক প্রেস রিলিজে নিশ্চিত করা হয়।

উল্লেখ করা হয়, ১৪ মার্চ ২০২৪ খ্রি,সকাল অনুমান ৭ টার দিকে ধৃত আসামি মোছাঃ মুন এর একটি মোবাইল ফোন হারিয়ে যায়।

এতে আসামিপক্ষ বাদীর ভাই মোঃ সোহান শেখ ওরফে সোয়াল কে মোবাইল চোর হিসাবে সন্দেহ করে এবং ১৪-০৩-২০২৪ খ্রি,সকাল অনুমান ৯টার দিকে আসামিগণের বাড়ির সমানে ইট পাড়া রাস্তায় ভিকটিম সোহানকে পেয়ে ১ নং আসামি রেজাউল এর হুকুমে উপরোক্ত আসামিগণসহ অজ্ঞাতনামা আসামিগণ বাদীর ভাই সোহানকে তাদের বাড়ির সামনে থাকা বিদ্যুৎতের খুটির সাথে দড়ি দিয়ে বেঁধে লাঠি , লোহার রড় ও কাঠের বাটাম দিয়ে হত্যার উদ্দেশ্য এলোপাতাড়ি ভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্হানে গুরুতর ও সাধারণ জখম করে।

এসময় বাদীর মা মোছাঃ তাসলিমা বেগম(৪২) আগাইয়া গেলে আসামিগণ তাকেও মারপিট করে জখম করে।

স্হানীয় লোকজন ভিকটিম সোহানকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করলে ভিকটিম সোহান শেখ চিকিৎসাধীন অবস্থায় ১৪ -০৩-২০২৪ খ্রি রাত সোয়া ১১টার দিকে মৃত্যু বরণ করে।

উক্ত ঘটনায় পরবর্তীতে বগুড়া সদর থানার মামলা নং ৪৯ তাং ১৫/০৩/২৯২৪ ইং ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু করা হয়। ওই মামলার সূত্র ধরে পুলিশ সুপার বগুড়া (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তীর সার্বিক দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মোঃ শরাফত ইসলাম ও বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শাহীনুজ্জামান এর সার্বিক তত্বাবধানে মামলার তূন্তকারী কর্মকর্তা এসআই( নিঃ) মোহাম্মদ জামাল উদ্দিন, উপশহর পুলিশ ফাঁড়ি, সরদ থানা পুলিশ বগুড়া, ঘটনার সাথে জড়িত মোঃ রেজাউল শেখ তার স্ত্রী মোছাঃশানু ও মেয়ে মুনকে গ্রেফতার করে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহিনুজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Share Now

এই বিভাগের আরও খবর