সুজানা জাফর অভিনয় ছেড়ে দিলেন

অভিনয় থেকে সরে দাঁড়ালেন মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। গত কয়েক বছর অভিনয়ে অনিয়মিত ছিলেন তিনি। কিন্তু এবার ঘোষণা দিয়েই অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সুজানা।

গত শবিবার রাতে দুবাই থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি তার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। সুজানা বলেছেন, ‘করোনা না এলে জীবনের উদ্দেশ্য কী? তা হয়তো সঠিকভাবে জানাই হতো না।

গত চার মাসে ইসলামকে গভীরভাবে উপলব্ধি করেছি। জেনেছি, এটাই আসল জীবন। তাই সিদ্ধান্ত নিয়েছি, মিডিয়ায় আর কাজ করব না। আমার পরিবারও চায় না এখানে কাজ করি। এখন থেকে বুটিক ব্যবসা আর ধর্মকর্ম নিয়েই থাকতে চাই। সমাজের কিছু অবহেলিত মানুষের দায়িত্ব নিয়েছি।

সমাজসেবামূলক কয়েকটি সংগঠনের সঙ্গেও আছি। সেগুলোতেও সময় দিতে চাই। সব সময় সাধারণ মানুষ হয়ে থাকতে চেয়েছি। ভক্তরা যে ভালোবাসা দিয়েছেন সেটা মাথায় নিয়েই বাকি জীবন পার করব। আমার জন্য সবাই দোয়া করবেন।’

সুজানা এখন দুবাইয়ে স্বজনদের সঙ্গে রয়েছেন। সাময়িক সময়ের জন্য গেলেও সেখানে লকডাউনে আটকা পড়েন তিনি। দুবাই থেকে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন সুজানা। সহযোগিতা করেছেন আরব আমিরাতের প্রবাসী বাংলাদেশিদের।

প্রসঙ্গত, ১৬ বছরের ক্যারিয়ারে অসংখ্য বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটকে কাজ করছেন সুজানা। তিন বছর আগে তিনি বুটিকের ব্যবসা শুরু করেন। ওই সময় তিনি জানিয়েছিলেন বছরে দু-একটির বেশি কাজ করবেন না। তাই গত দুই বছরে মাত্র একটি নাটক ও মিউজিক ভিডিও করেছেন। এবার পুরোপুরিই মিডিয়া ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন সুজানা।

বৈশাখী নিউজজেপা