মোদি আমার বন্ধু, প্রবাসী ভারতীয়রা আমাকে সমর্থন করবেন : ট্রাম্প

আপডেট: September 6, 2020 |

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্পর্ক বরাবরই ভাল। তাদের তথাকথিত এই বন্ধুত্ব কারও নজর এড়িয়ে যাওয়ার কথা নয়। এবার সেই বন্ধুত্বকেই মার্কিন প্রেসিডেন্ট পদের নির্বাচনে কাজে লাগাতে চাইছেন ট্রাম্প। তিনি জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমর্থন তার দিকেই রয়েছে। এবং সকল প্রবাসী ভারতীয়রা তাকেই সমর্থন করবেন।

প্রেসিডেন্ট পদে পুনরায় নির্বাচনের জন্য একটি প্রচার ভিডিও প্রকাশ করেছেন ট্রাম্প। এই ভিডিওতে তিনি বলেন, আমাদের ভারতে প্রচুর জনসমর্থন আছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের সমর্থন করেন। আমার মনে হয় প্রবাসী ভারতীয়রা ট্রাম্পকেই সমর্থন করবেন। আমি ভারত সম্পর্কে জানি। সেদেশের তরুণদের সম্পর্কে জানি। প্রধানমন্ত্রী মোদি খুব ভাল কাজ করছেন। ভারত থেকে আমরা বহু সমর্থন পাব। মোদি আমাদের সমর্থন করেছেন।

প্রসঙ্গত, গতবছরই আমেরিকায় ‘হাউডি মোদি’ অনুষ্ঠানে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বলতে শোনা গিয়েছিল, ‘পরের বার, ট্রাম্প সরকার’। প্রকারান্তরে মার্কিন প্রেসিডেন্টের নির্বাচনী প্রচারে সাহায্য করে এসেছিলেন তিনি। ট্রাম্প সম্ভবত মোদির সেই মন্তব্যে বলিয়ান হয়েই তার সমর্থনের কথা ঘোষণা করে দিলেন।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর