বাজারে এসেছে রিয়েলমির নতুন দুই স্মার্টফোন

সময়: 9:00 pm - April 26, 2021 | | পঠিত হয়েছে: 6 বার

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সোমবার (২৬ এপ্রিল) অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচন করেছে নতুন দুই স্মার্টফোন। আসন্ন ঈদ উপলক্ষে প্রযুক্তিপ্রেমী মিলেনিয়ালদের চাহিদা মেটাতে রিয়েলমি ৮ ও সি২৫- এই দুটি হ্যান্ডসেট নিয়ে এসেছে।

রিয়েলমি ৮ এর ৮ জিবি র‌্যামি এবং ১২৮ জিবি রমের ভ্যারিয়েন্টির দাম মাত্র ২২,৯৯০ টাকা। রিয়েলমি সি২৫ এর দুইটি ভ্যারিয়েন্ট ৪+৬৪ জিবি ও ৪+১২৮ জিবির দাম যথাক্রমে মাত্র ১৩,৯৯০ টাকা এবং ১৪,৯৯০ টাকা। আগামী ২৮ এপ্রিল দুপুর আড়াইটায় রিয়েলমি ৮ ইভ্যালি এবং ২৭ এপ্রিল দুপুর আড়াইটায় সি২৫ দারাজে স্পেশাল প্রাইজে ফ্ল্যাশসেলে পাওয়া যাবে।

ইভ্যালিতে রিয়েলমি ৮ ফ্ল্যাশসেলে পাওয়া যাবে ১০০০ টাকা কমে মাত্র ২১,৯৯০ টাকায়। পাশাপাশি পাওয়া যাবে ৫,০০০ টাকার বাটা গিফট কার্ড। ফোনটি নগদের মাধ্যমে কিনলে প্রযুক্তিপ্রেমীরা ১০ শতাংশ ছাড় পাবেন সর্বোচ্চ ২,০০০ টাকা পর্যন্ত এবং লংকা বাংলার মাধ্যমে কিনলে ১২ শতাংশ ছাড় পাবেন সর্বোচ্চ ২,৫০০ টাকা পর্যন্ত। ভিজিট: https://rebrand.ly/realme_8_Flash_Sale_Evaly।

৮ মিলিমিটার থেকেও কম পুরু, ওজনে মাত্র ১৭৭ গ্রাম ও ইনফিনিট বোল্ড ডিজাইনের রিয়েলমি ৮ আসন্ন ঈদের ট্রেন্ডি ফোন হতে যাচ্ছে। রিয়েলমি ৮ বাংলাদেশের বাজারে প্রথম হেলিও জি৯৫ গেমিং প্রসেসর এবং ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ফুল এইচডি+ ডিসপ্লের ফোন। ডিসপ্লেতে রয়েছে লাইট-সেনসিটিভ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এর টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্জ, যা স্ক্রলিং-এ দেবে মসৃণ অভিজ্ঞতা। রিয়েলমি ব্র্যান্ডের স্লোগান ‘ডেয়ার টু লিপ’ রিয়েলমি ৮ এর ব্যাকশেলে ফুটিয়ে তোলা হয়েছে, যা ফোনটিকে দিয়েছে খুবই সুন্দর আউটলুক।

ফোনটিতে আরো রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১১৯-ডিগ্রির সঙ্গে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, ম্যাক্রো লেন্স এবং বিঅ্যান্ডডব্লিউ পোর্ট্রেট লেন্সের ফ্ল্যাগশিপ ক্যামেরা সেটআপ। ক্যামেরায় রয়েছে স্টারি মোড, ট্রেন্ডি পোর্ট্রেট, ডুয়াল-ভিউ ভিডিও এবং ক্যামেরা দিয়ে সব রকম ভিডিও ধারণ করার জন্য উন্নত ইউআইএস ম্যাক্স ভিডিও স্ট্যাবিলাইজেশন।

স্মার্টফোনটিতে রয়েছে ৩০ ওয়াট ডার্ট চার্জযুক্ত ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ৩০ ওয়াট ডার্ট চার্জ থাকায় মাত্র ২৬ মিনিটে ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে। এছাড়াও রিয়েলমি ৮-এ রিয়েলমি ইউআই ২.০ এর পাশাপাশি ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১১, যার ফলে ব্যবহারকারিরা সুবিধা অনুযায়ী ১০০টিরও বেশি কাস্টমাইজেশন করা যাবে। স্মার্টফোনটি ট্রেন্ডি ইনফিনিট বোল্ড ডিজাইনে করা এবং সাইবার সিলভার ও সাইবার ব্ল্যাক এই দুটি দারুণ রঙে পাওয়া যাবে।

রিয়েলমি সি২৫ এর (৪+৬৪) জিবি ভ্যারিয়েন্টটি ২৭ এপ্রিল দুপুর আড়াইটায় দারাজে ফ্ল্যাশসেলে স্পেশাল প্রাইজে পাওয়া যাবে ৫০০ টাকা কমে মাত্র ১৩,৪৯০ টাকায়। পাশাপাশি, ১২টি নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাওয়া যাবে। ভিজিট: https://rebrand.ly/realme_C25_Flash_Sale_Daraz।

সি২৫ ফোনে রয়েছে সি সিরিজের মধ্যে সর্বপ্রথম ৪৮ মেগাপিক্সেলের এআই ট্রিপল কামেরা এবং ফোনটি টিইউভি রাইনল্যান্ড উচ্চ মান স্বীকৃতিপ্রাপ্ত। ১৮ ওয়াট টাইপ-সি চার্জারের সঙ্গে এতে রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি। ডিভাইসটিতে রয়েছে শক্তিশালী হেলিও জি৭০ প্রসেসর, যার ফলে ব্যবহারকারীরা বিরামহীন স্ট্রিমিং, গেমিং এবং ভারী অ্যাপ ব্যবহার করতে পারবেন অনায়াসে। অ্যান্ড্রয়েড ১১ এর সঙ্গে এতে আছে রিয়েলমি ২.০, যা দুর্দান্ত পারফরম্যান্সের সঙ্গে দেবে কাস্টমাইজ সুবিধা।

স্মার্টফোনটিতে আরো রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেসিয়াল রিকগনিশন, ফ্লিপ টু মিউট, ডুয়াল মোড মিউজিক শেয়ারসহ নানা ফিচার।

বৈশাখী নিউজবিসি

Share Now

এই বিভাগের আরও খবর