মালিবাগে বান্ধবীকে ভিডিও কলে রেখে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর আত্মহত্যা

আপডেট: June 24, 2021 |

 

রাজধানীর শাজাহানপুরের মালিবাগে বান্ধবীকে ভিডিও কলে রেখে ইয়াসমিন নদী (২১) নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী আত্মহত্যা করেছেন।

বুধবার (২৩ জুন) সন্ধ‌্যার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে নিহতের বান্ধবী মরিয়ম বলেন, ‘‘দুই বছর আগে সাইমুন নামের এক ছেলের সঙ্গে তার বিয়ে হয়। এর কিছু দিন পর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এই বিষয় নিয়ে নদী বিষণ্ণতায় ভুগছিলেন। সে প্রায় বলতো, ‘আমি আমার জীবন রাখব। আমি পরপারে চলে যাবো।’ বুধবার সে আমাকে ভিডিও কলে রেখে রুমের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। পরে বাসায় গিয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।’’

তিনি আরও বলেন, ‘নদীর গ্রামের বাড়ি বরগুনা জেলার বেতাগী থানায়। তার বাবার নাম রফিকুল ইসলাম। মালিবাগের গুলবাগের ৩৯১ নম্বর বাসায় আমরা ভাড়া থাকতাম। নদীর বাবা বরিশালের আগৈলঝাড়া থানার পুলিশের উপপরিদর্শক হিসাবে কর্মরত। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর