সাড়া ফেলেছে হাবিবুল্লাহ’র পদ্মা সেতু নিয়ে গাওয়া গান

আপডেট: August 1, 2022 |

মো. কামরুজ্জামান, নেত্রকোণা প্রতিনিধিঃ বাংলাদেশের গর্বের প্রতীক পদ্মা বহুমুখি সেতু নিয়ে চমৎকার থিম সং লিখেছেন নেত্রকোণার সন্তান বিশিষ্ট গীতিকার মো. হাবিবুল্লাহ।

তার গানের অপূর্ব বাণী, সুর ও গায়কী সংগীত প্রেমীদের হৃদয় ছুঁয়ে গেছে। তাঁর লেখা গান- অকূল পদ্মারে…তোমার বুকে জেগেছে এবার, স্বপ্নের সেতু চমক জোয়ার… গানটি ব‍্যাপক সাড়া ফেলেছে।

২৫ জুন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির বহুকাঙ্খিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন। এ সেতুর সফল বাস্তবায়ন দেশের অর্থনৈতিক উন্নয়ন বহুদুর এগিয়ে নিয়ে যাবে এমনটাই সকলের বিশ্বাস।

পদ্মাসেতু উদ্বোধন ঘিরে বিভিন্ন মিডিয়ায় বহু গান পরিবেশিত হয়েছে। এত গানের ভীড়ে বিশিষ্ট গীতিকার মো. হাবিবুল্লাহ’র লেখা ও ফরিদ বঙ্গবাসীর সুরারোপের গানটি শ্রোতাদের বিশেষভাবে আকৃষ্ট করেছে। অসাধারণ লেখা এ মৌলিক গানটি বাংলাদেশ টেলিভিশনে প্রচার হয়েছে। এ প্রজন্মের সেরা দু’জন শিল্পী শাহীন খান ও নীপা আকতার মীম এর কণ্ঠে পরিবেশিত এ গানটি বাংলাদেশ টেলিভিশন ও বিটিভিওয়ার্ল্ড-এ প্রচার হয়েছে। গানটি একবার শুনেই তার মোহনীয় সুর সংগীত প্রেমীদের হৃদয়ে জায়গা করে নিতে সক্ষম হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর