গাজীপুরে পৃথক দূর্ঘটনায় শিশুসহ নিহত ৩

আপডেট: September 15, 2022 |

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে বিদ্যুস্পৃষ্ট ও শ্রীপুরে নির্মানাধীন বহুতল ভবনের ছাদ থেকে নির্মাণ সামগ্রী পড়ে ফাতেমা খাতুন নামে শিশুসহ তিনজন নিহত হয়েছে।

গাজীপুরের টঙ্গীতে বিদ্যুস্পৃষ্ট হয়ে দুই রিকশা চালকের মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে টঙ্গীর বউবাজার এলাকার একটি গ্যারেজে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রংপুর জেলার পীরগাছা উপজেলার মনতাজ মিয়ার ছেলে মোঃ হারুন (৪০) ও জামালপুর জেলার ইসলামপুর উপজেলার কিতাব আলীর ছেলে মো. লিটন। তারা দুজনেই টঙ্গীর বউবাজার এলাকার স্বপনের গ্যারেজের রিকশা ভাড়ায় চালাতেন।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানায়, বৃহষ্পতিবার ভোরে ওই গ্যারেজে ব্যাটারি চালিত রিকাশার ব্যাটারি চার্জ দেয়া শেষে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বিদ্যুতায়িত হয় হারুন। এসময় অপর রিকশা চালক লিটন তাকে উদ্ধার করতে গেলে বৈদ্যুতিক তারের সংষ্পর্ষে এলে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।
অপরদিকে জেলার শ্রীপুর উপজেলায় নির্মানাধীন বহুতল ভবনের ছাদ থেকে নির্মাণ সামগ্রী পড়ে ফাতেমা খাতুন (৮) শিশু নিহত হয়েছে।
সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামে এঘটনা ঘটে।

নিহত শিশু ফাতেমা ময়মনসিংহ জেলার সদর থানার চরভবানীপুর কোনাপাড়া গ্রামের আমিনুল ইসলামের মেয়ে। আমিনুল ইসলাম পরিবার নিয়ে মাওনা উত্তরপাড়া গ্রামের মোতাহার খানের বাড়িতে ভাড়া থেকে ব্যবসা করতো। ফাতেমা স্থানীয় একটি মাদ্রাসা লেখাপড়া করতো।

নিহত ফাতেমার বাবা আমিনুল ইসলাম জানান, মাওনা উত্তরপাড়া গ্রামের রফিকুল ইসলাম খান স্বপনের বহুতল ভবন নির্মাণ করছিল। ওই ভবনের সীমানা প্রাচীরের ভেতর সবসময় শিশুরা খেলাধুলা করতো। প্রতিদিনের মতো ওই বহুতল ভবন এলাকায় শিশুরা খেলতে যায়। হঠাৎই ভবনের চার তলা থেকে বিভিন্ন নির্মাণ সামগ্রী ও প্লাস্টারে অবশিষ্টাংশ বেলকনি দিয়ে নিচে ফেলা হয়। নির্মাণ সামগ্রী ও অবশিষ্টাংশ ভবনের নিচে থাকা শিশুদের গায়ের ওপর পড়লে ফাতেমা গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় আল হেরা মেডিকেল সেন্টারে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Share Now

এই বিভাগের আরও খবর