ইবিতে ‘আবৃত্তি আবৃত্তি’র নেতৃত্বে নীলা, জান্নাত

সময়: 1:43 pm - September 20, 2022 | | পঠিত হয়েছে: 4 বার

মোস্তাক মোর্শেদ ইমন, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাইমা পারভীন নীলাকে সভাপতি ও উন্নয়ন অধ্যায়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের হায়াতে জান্নাতকে সাধারণ সম্পাদক করে নতুন এই কমিটির অনুমোদন দেয়া হয়। সংগঠনটির উপদেষ্টা পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

১৫ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটিতে অন্যান্যরা হলেন : সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস মিরা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আজম শোভন, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, অর্থনৈতিক সম্পাদক জান্নাতুল ফারজানা, দপ্তর সম্পাদক দীপেন রায়, অনুষ্ঠান সম্পাদক গোলাম রব্বানি, সাহিত্য সম্পাদক নীরব বিশ্বাস, প্রচার ও প্রকাশনা জান্নাতুল ইসবা বিথী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুকাইয়া জান্নাতী রুকু, সহ প্রযুক্তি বিষয়ক সম্পাদক নওশীন পর্ণিনী সুম্মা, কার্যনির্বাহী সদস্য তাসফিয়া সাফ্ফাত, আবদিম মুনিব, সামিহা খান চৌধুরী।

এর আগে সংগঠনটি টিএসসিসির ১১৬ নম্বর কক্ষে নবীন বরণ ও প্রবীন বিদায়ের আয়োজন করে। নওশীন পর্ণিনী সুম্মার সঞ্চালনায় ছিলেন বিদায়ী সভাপতি নুরুল্লাহ মেহেদীর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজী বিভাগের সভাপতি ড. মিয়া মোঃ রাশিদুজ্জামান ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির নবীন সদস্যরা ছাড়াও অন্যান্যরা। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ব্যাজ প্রদানের মাধ্যমে বরণ করে নেয়া হয়।

Share Now

এই বিভাগের আরও খবর