করন জোহর এবার টুইটারকে বিদায় জানালেন

আপডেট: October 11, 2022 |

ভক্তদের সঙ্গে সরাসরি যোগসূত্র স্থাপনের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করেন তারকারা। ভক্তরা পছন্দের তারকার দৈনন্দিন জীবনের খুঁটিনাটি সম্পর্কে ধারণা পান সামাজিক যোগাযোগমাধ্যম থেকে।
ভক্তদের সঙ্গে যোগসূত্র স্থাপনের জন্য বলিউড তারকাদের অন্যতম বহুল ব্যবহৃত মাধ্যম হলো টুইটার। তবে সেই টুইটারকেই বিদায় জানিয়েছেন অন্যতম জনপ্রিয় পরিচালক এবং প্রযোজক কারান জোহর।
ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, সোমবার (১০ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে কারান জোহর বলেন, “জীবনে ইতিবাচক কাজে সময় দেওয়াকে আরও প্রাধান্য দিতে চাচ্ছি এবং সেই লক্ষ্যে এটি প্রথম পদক্ষেপ। বিদায় টুইটার।”
যদিও কারান জোহরের সেই টুইটটি এখন আর দেখা যাবে না। কারণ তিনি ইতোমধ্যে তার টুইটার অ্যাকাউন্টটি ডিঅ্যাক্টিভেট করে দিয়েছেন। তবে তার আগে অনেকেই অনেকে কারানের সিদ্ধান্তে একাত্মতা ঘোষণা করেন।
এক ব্যবহারকারী বলেন, “যেকোনো সামাজিক যোগাযোগমাধ্যমের চেয়ে ভালো কাজে সময় বের করা এবং শান্তি বেশি গুরুত্বপূর্ণ।” আরেক ব্যবহারকারী বলেন, “বিদায় করণ। ঝালাক দিখলা যা অনুষ্ঠানে আবার আপনাকে দেখা যাবে।”
মিয়ানমার থেকে অপর এক ব্যবহারকারী বলেন, “তোমার প্রতি ভালোবাসা এবং সমর্থন থাকল কারান। তোমার সিনেমাগুলোর জন্য অপেক্ষায় রয়েছি। মিয়ানমার থেকে তোমার ভক্ত।”
যদিও কারান জোহর কী কারণে টুইটারকে বিদায় বলেছেন তা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, মানসিক শান্তির খোঁজেই টুইটার থেকে বিদায় নিয়েছেন এই বলিউড ব্যক্তিত্ব। রিয়েলিটি শো কফি উইথ কারানের ৭ম সিজনের সর্বশেষ পর্বে নিজের মানসিক স্বাস্থ্য এবং এ বিষয়ক থেরাপির শরণাপন্ন হওয়ার বিষয়ে কথা বলেছিলেন তিনি।

তবে টুইটারকে বিদায় জানালেও আরেক সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে অবশ্য সক্রিয় থাকবেন বলে জানিয়েছেন এই পরিচালক।
দীর্ঘদিন পর আবারও ক্যামেরার পেছনে অর্থাৎ পরিচালনায় ফিরতে যাচ্ছেন কারান জোহর। “রকি অউর রানি কি প্রেম কাহানি” সিনেমা নির্মাণের মাধ্যমে পরিচালকের ভূমিকায় প্রত্যাবর্তন হবে স্বজনপ্রীতির বার্তাবাহক বলে পরিচিত কারানের। এই সিনেমায় মূখ্য চরিত্রে দেখা যাবে রণবীর সিং এবং আলিয়া ভাটকে।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর