বর্ণিল আয়োজনে ‘সাপ্তাহিক তথ্যবাণী’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সময়: 8:44 pm - November 14, 2022 | | পঠিত হয়েছে: 13 বার

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সরকারি মিডিয়া তালিকাভুক্ত সাপ্তাহিক তথ্যবাণী পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়েছে।

রবিবার রাজধানীর সায়েদাবাদে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে ৩০ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়। দেশের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত প্রতিষ্ঠানটির সম্পাদক ও প্রকাশক মোঃ আমিনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করা হয়।

অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে  উপস্থিতি ছিলেন চিশতিয়া সাইদিয়া দরবার শরীফ কমপ্লেক্স এর প্রতিষ্ঠাতা আধ্যাত্মিক  সাধক আলহাজ্ব হুজুর দেওয়ান মোহাম্মদ সাইদুর রহমান সাইদাবাদী। অনুষ্ঠানের প্রথমে তিনি মোনাজাত  পরিচালনা করেন।এরপর তিনি তার বক্তব্যে পত্রিকার সাফল্য কামনা করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন  এ্যাড.রফিকুল ইসলাম মাসুদ, আওয়ামী লীগ সভাপতি ডেমরা, ঢাকা, শাহিদা রহমান রিংকু, যুগ্ম মহাসচিব, জাতীয় পার্টি, নাজমা বেগম, কাউন্সিলর -আসন-ওয়ার্ড নং ৪৮,৫০,৫১, তুহিনুর রহমান (নুরুহাজী) ঢাকা মহানগর দক্ষিণ, আহ্বায়ক, জাতীয় পার্টি, আলী আহসান যুগ্ম সচিব (অবঃ)। মোস্তাফিজুর  রহমান, মহাসচিব, মানবাধিকার  বাস্তবায়ন সংস্থা, বিশিষ্ট সাংবাদিক  এ এইচ এম পারভেজ, মনসুর মাসুদ, উত্তরা জার্নালিষ্ট ওয়েল ফেয়ার ক্লাব,বীর মুক্তিযোদ্ধা এমওজি সেলিম।

আরো উপস্থিত ছিলেন কাজী আতিকুর রহমান, সমাজ সেবক ও তরুন সংগঠক, আলহাজ্ব আনোয়ার হোসেন ভুট্ট,কর্নধার, বধুয়া টাইলস মার্কেট, আলহাজ্ব এম এ কাইয়ুম, সাহেল আহমেদ সোহেল, সভাপতি জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম।

বিরাট  কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদ্ভোধন করা হয়। সাপ্তহিক তথ্যবাণী পত্রিকার অতীত বর্তমান ইতিহাস নিয়ে বক্তারা প্রশংসা করেন। নভেম্বর ১৯৯৩ খ্রিস্টাব্দ  থেকে সাপ্তাহিক তথ্যবাণীর যাত্রা শুরু হয়। ১৯৯৪ সালে তথ্য  মন্ত্রনালয়ের অধীন চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর হতে মিডিয়া  তালিকাভূক্তি হয়।   দীর্ঘ  পথ চলার সাথে সম্পৃক্ত  সকল অগনিত পাঠক,গ্রাহক, শুভানুধ্যায়ীদের সাপ্তাহিক  তথ্যবাণীর  প্রতিষ্ঠাবার্ষিকীতে আন্তরিক ভালোবাসা ও অভিনন্দন জনানো হয়। তাছাড়া যাদের নিরলস পরিশ্রম ও অবদান  রয়েছে তাদের শ্রদ্ধাভরে স্বরণ করা হয়। মরহুম মাওলানা মোঃ আবদুল লতিফ নেজামী,সাংবাদিক এ,এইচ,এম পারভেজ, এহতেশামুল হক, সাংবাদিক মাহবুব আলম আব্বাসী, মোঃ আওলাদ হোসেন, মোঃ রবউল হক রবি, মো শরীফুল হক, রাসেল কবির, আনোয়ার  হোসেন, পেস্টার মাসুম, পেস্টার আলমগীর সহ আরো অনেকের কথা। অনুষ্ঠান শেষে অতিথিদের আপ্যায়ন করা হয়। সভার সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

Share Now

এই বিভাগের আরও খবর