টঙ্গীতে মেজর পরিচয়ে বিয়ে করতে গিয়ে আটক ৩

আপডেট: February 5, 2023 |

মাছুদ পারভেজ,গাজীপুর প্রতিনিধিঃ টঙ্গীতে র‌্যাব ও মেজর পরিচায়দানকারী তিন প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় পুলিশ তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, একটি র‌্যাবের ভুয়া আইডি কার্ড, একটি ভুয়া এনআইডি কার্ডের ফটোকপি, দুইটি মোবাইল সেট, একটি ভুয়া এনআইডি কার্ডের ফটোকপি, একটি খয়েরী রংয়ের ছোট অফিসিয়াল ব্যাগ, একটি উঊখখ মনিটর, একটি সিপিও, একটি প্রিন্টার মেশিন জব্দ করা হয়েছে।

রোববার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলো পাবনার সুজানগরের মুজিবুর রহমানের ছেলে মো. রেজা ওরফে রেজাউল করিম ওরফে মাহবুব আলম ওরফে আপন (৪২), গাজীপুরের কাপাসিয়া থানার কালিয়াবর এলাকার মোসলেম উদ্দিনের ছেলে মো. সোহাগ (৩০) ও সাতক্ষীরার কালিগঞ্জ থানার নারায়নপুর এলাকার আজাদ রহমান রজবের ছেলে মোঃ শাহরিয়ার আবির (২৫)।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. আশরাফুল ইসলাম বলেন, টঙ্গী পূর্ব থানাধীন মাছিমপুর এলাকায় জনৈক নাজু মিয়ার টিনসেড বাড়ীতে র‌্যাবের মেজর পরিচয় দিতে বিয়ে করতে যান মো. রেজা। সেখানে তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ সৃষ্টি হলে তাকে আটক করে পুলিশে খবর দেয় নাজু মিয়ার ভাড়াটেরা। পরে পুলিশ গিয়ে ৩ ফেব্রুয়ারি রাতে রেজাসহ তার আরো দুই সঙ্গীকে গ্রেপ্তার করেছে পুলিশ এবং তাদের হেফাজত থেকে একটি ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, একটি র‌্যাবের ভুয়া আইডি কার্ড, একটি ভুয়া এনআইডি কার্ডের ফটোকপি, দুইটি মোবাইল সেট, একটি ভুয়া এনআইডি কার্ডের ফটোকপি, একটি খয়েরী রংয়ের ছোট অফিসিয়াল ব্যাগ, একটি উঊখখ মনিটর, একটি সিপিও, একটি প্রিন্টার মেশিন জব্দ করা হয়েছে।

তারা পুলিশের জিজ্ঞাসাবাদকালে জানায়, দীর্ঘদিন ধরে টঙ্গী পূর্ব থানা এলাকাসহ আশপাশ এলাকায় পরষ্পর যোগসাজসে প্রতারণামূলকভাবে নিজেদের পরিচয় গোপন রেখে সরকারী প্রতীক ব্যবহার করিয়া প্রতারণার উদ্দেশ্যে ভুয়া র‌্যাব আইডি ও এনআইডি তৈরী করিয়া ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে অপরাধমূলক কর্মকান্ড করিয়া আসিতেছিল। এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর